তাপস পালের মৃত্যুতে মুখ্যমন্ত্রী মমতার শোক

অনলাইন ডেস্ক : টালিগঞ্জের জনপ্রিয় অভিনেতা তাপস পালের (৬১) মৃত্যুতে শোক প্রকাশ করছেন ভারত এবং বাংলাদেশের দর্শকরা। তার মৃত্যুতে শোকাহত টালিপাড়া।  মঙ্গলবার ভোরে মুম্বাইয়ের বেসরকারি একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। সাবেক এই সাংসদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

তাপস পালের মৃত্যুর ঘটনায় শোকবার্তা প্রকাশ করা হয় মুখ্যমন্ত্রীর টুইটার এবং ফেসবুক হ্যান্ডেলে। তাপস পালের মৃত্যুতে তিনি শোকাহত। বাংলা সিনেমার একজন উজ্জ্বল নক্ষত্র তথা তৃণমূল কংগ্রেসের সাবেক সাংসদ এবং বিধায়কের মৃত্যুতে তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মমতা।

মমতা ব্যানার্জি টুইটারে লিখেছেন,  তাপস পালের মৃত্যুর কথা শুনে আমি দুঃখিত ও হতবাক। তিনি বাংলা চলচ্চিত্রের একজন সুপারস্টার ছিলেন এবং তৃণমূল পরিবারের সদস্য ছিলেন। তাপস দুইবার সাংসদ এবং বিধায়ক হিসেবে জনগণের সেবা করেছেন। আমরা তাকে খুব মিস করব। তার স্ত্রী নন্দিনী, কন্যা সোহিনী এবং তার অনেক ভক্তের প্রতি আমার সমবেদনা।

জানা গেছে, চলতি বছরের ২৮ জানুয়ারি তাপস পালকে মুম্বাইয়ে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। সেখানে বেসরকারি একটি হাসাপাতালে ভর্তি ছিলেন তিনি।

মুম্বাইয়ের ওই বেসরকারি হাসপাতালে ভেন্টিলেশনে রেখে চিকিৎসা চলছিল তাপস পালের। পরে মুম্বাই থেকে তাপস পালকে যুক্তরাষ্ট্র নিয়ে যাওয়ার পরিকল্পনা করে তার পরিবার। কিন্তু চিকিৎসার সেই সুযোগের আগেই না ফেরার দেশে পাড়ি দেন এই অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published.