কুষ্টিয়ার সিভিল সার্জনের করোনাভাইরাস শনাক্ত

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার সিভিল সার্জন এ এইচ এম আনোয়ারুল ইসলাম করোনায় আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার নমুনা জমা দেওয়ার পর সন্ধ্যায় তিনি প্রতিবেদন পান। কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে পাঠানো প্রতিবেদনে করোনা পজিটিভ ফলাফল আসে। এর পরপরই তিনি হোম আইসোলেশনে চলে যান। বর্তমানে চিকিৎসকের ব্যবস্থাপত্র নিয়ে তিনি বাসাতেই চিকিৎসা নিচ্ছেন।

 

মুঠোফোনে যোগাযোগ করা হলে আনোয়ারুল ইসলাম বলেন, কয়েক দিন আগে তাঁর জ্বর এসেছিল। সঙ্গে ঠান্ডা। এর আগেও কয়েকবার এমন ঠান্ডা–জ্বর হয়েছিল। কিন্তু তখন করোনা পজিটিভ শনাক্ত হয়নি। জ্বর হওয়ার পর তিনি ওষুধ সেবন করছিলেন। বুধবার জ্বরের মাত্রা কমে যায়। বৃহস্পতিবার সকালে তিনি চিকিৎসকদের পরামর্শে করোনা পরীক্ষার জন্য আবার নমুনা দেন। সন্ধ্যায় জানতে পারেন তিনি করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।

জ্বর হওয়ার পর ওষুধ সেবন করছিলাম। গতকাল বুধবার জ্বরের মাত্রা কমে যায়। বৃহস্পতিবার সকালে চিকিৎসকদের পরামর্শে করোনা পরীক্ষার জন্য আবার নমুনা দিই। সন্ধ্যায় জানতে পারি করোনা পজিটিভ শনাক্ত হয়েছি।

সিভিল সার্জন আরও বলেন, তাঁর শরীরে বর্তমানে তেমন কোনো সমস্যা নাই। তবে কাশি আছে। প্রেশারের একটু সমস্যা আছে। তিনি সবার দোয়া কামনা করেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জ্যেষ্ঠ মেডিসিন বিশেষজ্ঞ এ এস এম মুসা কবির বলেন, সিভিল সার্জন আনোয়ারুল ইসলামের বেশ কিছু পরীক্ষা–নিরীক্ষা করানো হয়েছে। আপাতত তিনি ভালো আছেন। ব্যবস্থাপত্র করে দেওয়া হয়েছে। বাসাতেই তিনি চিকিৎসা নেবেন।

জেলা প্রশাসক আসলাম হোসেন বলেন, সিভিল সার্জনের চিকিৎসার বিষয়ে খোঁজখবর রাখছেন। যেকোনো প্রয়োজনে সহযোগিতা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *