কর্মস্থল রদবদল ১২ এসপির- কুষ্টিয়ার এসপি বরিশালে, মো. খায়রুল আলম এলেন কুষ্টিয়ায়

অনলাইন ডেস্ক :

পুলিশ প্রশাসনে এসপি পদমর্যাদার ১২ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এর মধ্যে কুষ্টিয়ার আলোচিত পুলিশ সুপার এসএম তানভীর আরাফাতকে পাঠানো হয়েছে বরিশালে আর কুষ্টিয়ার পুলিশ সুপারের দায়িত্ব পেয়েছেন বরিশাল মহানগর পুলিশের উপকমিশনার মো. খায়রুল আলম।

 

সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে এই বদলির আদেশ হয়। প্রজ্ঞাপন অনুযায়ী চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার মো. হামিদুল আলমকে হাইওয়ে পুলিশে, বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়কে ঢাকার সিআইডিতে বদলি করা হয়েছে।

 

জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেনকে ঢাকার সিআইডিতে, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনকে চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

 

পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ মাইনুল হাসানকে ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার করে পাঠানো হয়েছে। গাজীপুর জেলার পুলিশ সুপার কে এম আরিফুল হককে বাগেরহাটে বদলি করা হয়েছে।

 

সিআইডির বিশেষ পুলিশ সুপার মো. নাসির উদ্দিন আহমেদকে জামালপুর জেলার পুলিশ সুপার হিসেবে, ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার প্রবীর কুমার রায়কে নড়াইল জেলার পুলিশ সুপারের দায়িত্ব দেয়া হয়েছে।

 

চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার মোহাম্মদ শহীদুল্লাহকে পটুয়াখালী জেলার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

 

রংপুর সিআইডির বিশেষ পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাসকে খাগড়াছড়ি এপিবিএনের কমান্ড্যান্টের দায়িত্ব দেয়া হয়েছে।

 

সম্প্রতি অনুষ্ঠিত ভেড়ামারা পৌরসভা নির্বাচনে এক বিচারিক হাকিমের সঙ্গে দুর্ব্যববহার করে সমালোচিত হন কুষ্টিয়ার এসপি তানভীর। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আরজি জানিয়ে গত ১৭ জানুয়ারি নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ করেন বিচার বিভাগীয় ওই কর্মকর্তা। ওই ঘটনায় পরে তাকে তলব করে হাইকোর্ট। তিনি অসৌজন্যমূলক আচরণের জন্য অনুতাপ প্রকাশ করে নিঃশর্ত ক্ষমা চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *