আসছে বঙ্গ-তে মুক্তিযুদ্ধের গল্প নিয়ে ওয়েব ফিল্ম ‘নৈবেদ্য’

অনলাইন ডেস্ক :

 

মুক্তিযুদ্ধ নির্ভর গল্পের ওয়েব ফিল্ম ‘নৈবেদ্য’এর ওয়ার্ল্ড ডিজিটাল প্রিমিয়ার করতে যাচ্ছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ। মুক্তিযুদ্ধের সময় পাক হানাদার বাহিনীর হাতে আটকে পড়া এক বীরাঙ্গনা নারীকে উদ্ধার এবং যুদ্ধ পরবর্তী সমাজে তার সন্তানের পরিচয় নিয়ে সংকট ও জীবন সংগ্রামকে কেন্দ্র করে এগিয়েছে ‘নৈবেদ্য’র গল্প।

 

শ্যামল চন্দ্রের লেখা মুক্তিযুদ্ধের গল্প থেকে ‘নৈবেদ্য’ এর চিত্রনাট্য তৈরি করেছেন মান্নান হীরা। ওয়েব ফিল্মটি যৌথভাবে পরিচালনা করেছেন শাব্দিক শাহীন ও সিহানুর রহমান আসিফ।

এই ওয়েব ফিল্মটিতে বীরাঙ্গনার ভূমিকায় অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। ওয়েব ফিল্মটির অন্যান্য চরিত্রে দেখা যাবে তারিক আনাম খান, হাসান ইমাম, দীপক কর্মকার, সাইকা আহম্মেদ, শাহাজান সম্রাট প্রমুখ। একটি বিশেষ চরিত্রে থাকবেন রওনক হাসান।

 

‘নৈবেদ্য’এর ওয়ার্ল্ড ডিজিটাল প্রিমিয়ার সম্পর্কে বঙ্গ’র প্রধান কন্টেন্ট কর্মকর্তা মুশফিকুর রহমান বলেন, বাংলা কন্টেন্টপ্রেমী দর্শকদের কাছে নৈবেদ্য’র মতো একটি স্বাধীনতা যুদ্ধ বিষয়ক একটি ওয়েব ফিল্ম পৌঁছে দিতে পেরে আমরা আনন্দিত। আশা করি, দর্শকদের প্রত্যাশা পূরণে সমর্থ হবে নৈবেদ্য।

 

আগামী ২৬ এ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গ এর অ্যান্ড্রয়েড ও আইওএস অ্যাপ এবং ওয়েবসাইট থেকে ‘নৈবেদ্য’ নাটকটি উপভোগ করতে পারবেন দর্শকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *