‘মেলেনি সুইসাইড নোট, সিবিআই তদন্তের দাবি সুশান্তের পরিবারের’

অনলাইন ডেস্ক : বড় অসময়ে চলে গেলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মাত্র ৩৪ বছর বয়সেই জীবনের প্রতি সমস্ত আগ্রহ হারিয়ে ফেললেন রাজপুত যুবক।

রবিবার মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার করা হয় সুশান্তের ঝুলন্ত দেহ। বাড়ি থেকে উদ্ধার হয়েছে অ্যান্টি ডিপ্রেশন ওষুধ, মিলেছে প্রেসক্রিপশন। তবে মেলেনি কোনো সুইসাইড নোট।
মুম্বাই পুলিশের প্রাথমিক তদন্তে এই মৃত্যু আত্মহত্যা বলেই মনে করা হচ্ছে। সেই আত্মহত্যার তত্ত্বই আপাতত সত্য বলে ধরে নিয়েছে গোটা দেশ। সোশ্যাল মিডিয়ায় শুধুই অভিনেতা ও তার ‘আত্মহত্যা’ নিয়েই আলোচনা। তবে এমন মুহূর্তে অভিনেতার পরিবার কিন্তু চমকে দিয়ে সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি জানিয়েছে।

রবিবার সকালে সুশান্তের বাড়ি থেকে ফোন পায় মুম্বাই পুলিশ। বাড়িতে এসে অভিনেতার ঝুলন্ত দেহ উদ্ধার করেন তারা। ফরেন্সিক দল নমুনা সংগ্রহ করে অভিনেতার বাড়ি থেকে।

এরই মধ্যে সুশান্তের মামা সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। তার দাবি, ‘এটা হত্যা।’ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে সিবিআই তদন্তের আর্জি জানিয়েছেন তিনি।

অভিনেতার মামা আরসি সিং সংবাদমাধ্যমে বলেন, ‘এটা মার্ডার কেস। বিহারের যুব সম্প্রদায় ও রাজপুত মহাসভা এই ঘটনার সিবিআই তদন্ত চায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে আবেদন করছি, এই মৃত্যুর তদন্ত সিবিআইকে দেওয়া হোক।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *