আগামী ২১ অক্টোবর থেকে কলেজে ডিগ্রি মাস্টার্সের ক্লাস

অনলাইন ডেস্ক :

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের (এনইউ) অধিভুক্ত সব কলেজ ও শিক্ষাপ্রতিষ্ঠানে (ডিগ্রি ও মাস্টার্স) আগামী ২১ অক্টোবর থেকে শ্রেণিকক্ষে পাঠদান কার্যক্রম শুরু হবে। গতকাল শনিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

বিজ্ঞপ্তিতে সংশ্লিষ্ট সবাইকে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতকল্পে কভিড-১৯ ভ্যাকসিন নেওয়া (প্রয়োজনে কলেজে টিকাদান কেন্দ্র স্থাপন), স্বাস্থ্যবিধি মেনে চলা, সঠিকভাবে মাস্ক ব্যবহার, সামাজিক দূরত্ব রক্ষাসহ প্রয়োজনীয় পদক্ষেপ ও সচেতনতা বজায় রাখার অনুরোধ করা হয়েছে। এ ছাড়া পাঠদান শুরুর আগে অবশ্যই কলেজের শ্রেণিকক্ষ, বিজ্ঞানাগারসহ পুরো ক্যাম্পাস যথাযথভাবে পরিষ্কার-পরিচ্ছন্ন করতে হবে।

 

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ওই দিন ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ‘ওরিয়েন্টেশন প্রগ্রাম’ অনুষ্ঠিত হবে। গাজীপুরের বোর্ড বাজারে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিকেল ৩টায় উপাচার্যের কনফারেন্স রুম থেকে ভার্চুয়াল প্ল্যাটফর্মে এই প্রগ্রাম অনুষ্ঠিত হবে।

 

এতে প্রধান অতিথি থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বিশেষ অতিথি থাকবেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি। সভাপতিত্ব করবেন উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *