রিমান্ডে স্বর্ণ ছিনতাইয়ের কথা স্বীকার করলেন সেই পুলিশ কর্মকর্তা

ফরিদপুর প্রতিনিধি :

 

রিমান্ডে স্বর্ণ ছিনতাইয়ের সাথে নিজের জড়িত থাকার কথা স্বীকার করলেন ভাঙ্গা থানার সেই সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বাবুল হোসেন (৩৫)।

 

ব্যবসায়ীর ৪০ ভরি স্বর্ণ ছিনতাইয়ের মামলার প্রধান আসামি  হিসেবে গত ১৩ জুলাই তাকে গ্রেফতার করে ভাঙ্গা থানা পুলিশ।

 

এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা ভাঙ্গা থানার উপ- পরিদর্শক গোলাম মুনতাসীর মারুফ আসামি বাবুল ও তার সহযোগী মেহেদী হাসানকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের  রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন।

 

গত মঙ্গলবার শুনানি শেষে আদালত আসামি বাবুলের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। একই সঙ্গে আসামি মেহেদী হাসানকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা গোলাম মুনতাসীর মারুফ বলেন, আসামি বাবুলকে একদিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তিনি স্বর্ণ ছিনতাইয়ের  সাথে নিজের জড়িত থাকার কথা স্বীকার করেছেন। বৃহস্পতিবার বিকালে রিমান্ড শেষে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

উল্লেখ্য, গত ৭ জুলাই রাতে ভাঙ্গা বাজার থেকে স্বর্ণ কিনে যাওয়ার সময় নড়াইলের ব্যবসায়ী পাপ্পু বিশ্বাসের ৪০ ভরি স্বর্ণ ছিনিয়ে নেওয়া হয়। এ ঘটনায় ওই ব্যবসায়ী ভাঙ্গা থানার এএসআই  বাবুল ও তার সহযোগী ভাঙ্গা পৌরসভার হোগলাডাঙ্গী মহল্লার বাসিন্দা মেহেদী হাসানের নামে মামলা করেন। পুলিশ ওই দিনই দুই আসামিকে  গ্রেফতার করে এবং বাবুলের বাসা থেকে ছিনতাই হওয়া ৪০ ভরি স্বর্ণ উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *