কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিট এর উদ্দ্যোগে আজীবন সদস্যদের সমন্বয়ে কর্মশালা

সালমান শাহেদ, কুষ্টিয়া :

 

কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিট এর উদ্যেগে এবং সুইচ রেডক্রস এর সহযোগিতায় এর আওতায় ইউনিট কার্যনির্বাহী কমিটি এবং আজীবন সদস্যদের সমন্ময়ে কুষ্টিয়া প্রেস ক্লাব’র আব্দুর রাজ্জাক মিলনায়তনে অর্ধদিবস একটি কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

উক্ত কর্মশালার উদ্দেশ্য হলো বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যক্রম প্রচার ও প্রসার, প্রকল্পের কার্যক্রম বিষয়ে অবগত এবং ইউনিট উন্নয়নে আজীবন সদস্যদের ভুমিকা তুলে ধরা। উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিটের সন্মানিত ভাইস-চেয়ারম্যান জনাব চৌধুরি মুরশেদ আলম মধু। এছাড়াও উপস্থিত ছিলেন কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিটের সন্মানিত সেক্রেটারী ও সাবেক ব্যবস্থাপনা পর্ষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আজগর আলী, ইউনিট কার্য নির্বাহী কমিটির সদস্য জনাব আ.স.ম আখতারুজ্জামান মাসুম,জনাব সাজেদা হোসেন, জনাব মোঃ আব্দুল লতিফ,জনাব মোঃ মুকুল হোসেন,জনাব আব্দুর রাজ্জাক,জনাব সেলিম আহমেদ,আজীবন সদস্যগন,সাংবাদিকবৃন্দ এবং যুব রেড ক্রিসেন্টের সদস্যবৃন্দ।

 

এছাড়াও উপস্থিত ছিলেন জাতীয় সদর দপ্তরের ইউনিট এ্যাফেয়ার্স বিভাগের পরিচালক জনাব নাজমা পারভীন, ইউনিট এ্যাফেয়ার্স বিভাগের সহকারী পরিচালক জনাব মেহেদী হাসান শেখ, সহকারী ইউনিট ডেভেলপমেন্ট অফিসার জনাব আলভী তালুকদার। অনুষ্ঠানটি পরিচালনা করেন কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিটের উপ-সহকারী পরিচালক জনাব সাঈদ মো: শামীম রহমান (শাহীন)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *