আসছে আন্দাজ আপনা আপনার সিক্যুয়েল

অনলাইন ডেস্ক :

 

বলিউডের অন্যতম ক্লাসিক কমেডি সিনেমা ‘আন্দাজ আপনা আপনা’র সিক্যুয়েল আনতে চলেছেন আমির খান। এর আগে সিনেমাটির সিক্যুয়েল নিয়ে একাধিক গুঞ্জন থাকলেও এবার নিজের মুখেই আমির জানালেন, ‘আন্দাজ আপনা আপনা ২’ নিয়ে কাজ চলছে। 

 

বৃহস্পতিবার (১৪ মার্চ) জন্মদিন উপলক্ষে আমির খান তাঁর প্রোডাকশন হাউজের অফিসিয়াল পেজ থেকে লাইভে আসেন। ভক্তদের সাথে আড্ডা গল্পে মেতে উঠেন।

নিজের কাল্ট ক্লাসিক ‘আন্দাজ আপনা আপনা’-এর বহুল প্রত্যাশিত সিক্যুয়েল নিশ্চিত করে ভক্তদের আনন্দিত করেন। 

নিজের ক্যারিয়ারের কাল্ট ক্লাসিক চলচ্চিত্রটি সম্পর্কে কথা বলতে গিয়ে আমির প্রকাশ করেছেন যে চলচ্চিত্র নির্মাতা রাজকুমার সন্তোষী ‘আন্দাজ আপনা আপনা ২’-এর স্ক্রিপ্টের উপর কাজ করছেন। তিনি আরও উল্লেখ করেছেন যে চলচ্চিত্রটি প্রাথমিক পর্যায়ে রয়েছে এবং তিনি আনন্দ প্রকাশ করেছেন যে, অবশেষে নির্মাতারা এই সিনেমাটি নিয়ে ভাবছে।

 

আমির জানান, এটি তাদের জন্য এবং দর্শকদের জন্য একটি দুর্দান্ত চলচ্চিত্র হবে যা দর্শকরা পছন্দ করবে।

 

ফেসবুক লাইভে ভক্তদের সঙ্গে কথোপকথনে সালমান ও শাহরুখ খানের সঙ্গে কাজের বিষয়েও কথা বলেন আমির খান। তিন খানের একসঙ্গে পর্দায় আবির্ভূত হওয়ার সম্ভাবনা সম্পর্কে এক ভক্তের প্রশ্নের জবাবে আমির জানান, তাঁরা অনেকদিন ধরেই এটা নিয়ে চিন্তা করছেন। তারা ৩ জনই একসঙ্গে কাজ করা এবং তাদের দর্শকদের জন্য বিশেষ কিছু তৈরি করার জন্য মুখিয়ে আছেন। আমির বলেন, ‘আমিও মনে করি আমাদের একসঙ্গে একটি ফিল্ম করা উচিত।

 

আমরা যখন একসঙ্গে ছিলাম, শাহরুখ, সালমান এবং আমি, আমরাও ভাবছিলাম যে আমাদের ক্যারিয়ারে একসঙ্গে একটি সিনেমা করতে হবে। আমাদের চেষ্টা করা উচিত যাতে সেরকম একটা সিনেমা বানানো যায়। আমাদের দর্শকদের জন্য এমন ভাবনা আমাদের মাথাতেও আছে। আমি আশা করি, ভালো স্ক্রিপ্ট পেলে তাতে তিনজনই হ্যাঁ বলব। আমি শাহরুখ আর সালমান, তিনজনই একসঙ্গে কাজ করতে খুব আগ্রহী।
 

বৃহস্পতিবার (১৪ মার্চ) আমির তাঁর হোম প্রোডাকশনের শিল্পীদের সঙ্গে এবং প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে জন্মদিন পালন করেন। সম্প্রতি কিরন রাওয়ের পরিচালনায় ‘লাপাতা লেডিস’ মুক্তি পেয়েছে যেটি প্রযোজনা করেছেন আমির খান। সিনেমাটি বেশ প্রশংসা কুড়াচ্ছে সমালোচকদের। এছাড়াও বর্তমানে নিজের নতুন প্রজেক্ট ‘সিতারে জামিন পার নিয়ে’ ব্যস্ত আমির। ফিল্মটি ২০০৭ সালের ‘তারে জামিন পার’-এর আঙ্গিকে নির্মিতে হচ্ছে। আসন্ন ক্রিসমাসে মুক্তি পেতে চলেছে এটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *