অমিতাভ বচ্চন আন্দোলনরত শিক্ষার্থীদের পাশে দাঁড়ালেন

বিনোদন ডেস্ক : ভারতে নাগরিকত্ব আইন সংশোধনী বিলে প্রতিবাদে আন্দোলনরত ছাত্র-ছাত্রীদের উপরে পুলিশের হামলার বিরুদ্ধে আওয়াজ তুলেছেন বেশ কিছু বলিউড তারকা। কিন্তু চুপ ছিলেন সামনের সারির কিছু তারকা। এরপর তাদেরকে খোঁটা দিয়ে নেটিজেনরা শুরু করলেন #ShameonBollywood। সেই খোঁটার মাত্রা ছাড়িয়ে গিয়ে ট্রেন্ডিং হয় #Bollywoodkebekarbuddhe।

টুইটারে কেউ কেউ সোজা প্রশ্ন ছুড়ে দিয়ে নাম নিলেন শাহরুখ খান, সালমান খান, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া-তারা সব কোথায়? আর এমন পরিস্থিতির মধ্যে ট্যুইট করলেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। বিলম্বে হলেও সারা ভারতে আন্দোলনরত ছাত্র-ছাত্রীদের পাশে দাঁড়ালেন তিনি।
অমিতাভ বচ্চন টুইট করে জানালেন, ‘দিল্লিতে যা ঘটল তার জন্য সত্যিই আমি ব্যথিত, ভীত এবং সন্ত্রস্ত। শান্তিপূর্ণ ভাবে প্রতিবাদের জবাব দেওয়া হল কাঁদানে গ্যাস আর জলকামান ছুঁড়ে।’

জামিয়ায় আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর পুলিশের হামলার ঘটনায় একজোট হয়েছেন বলিউডের নতুন কিছু তারকা অভিনেতা-অভিনেত্রী। রাজকুমার রাও, আয়ুস্মান খুরানা, তাপসী পান্নু, রিচা চাড্ডা, কঙ্কণা সেন শর্মাদের মতো তারকাদের তীব্র প্রতিবাদ করতে দেখা গেছে। পরিচালকদের মধ্যে দেখা গেছে অনুরাগ কাশ্যপ, অপর্ণা সেন, অলঙ্কৃতা শ্রীবাস্তব, বিশাল ভরদ্বাজদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *