আনুষ্ঠানিক রীতি সারলেন সৃজিত-মিথিলা

বিনোদন ডেস্ক : ভারতের আলোচিত নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা গত বছরের ৬ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। শনিবার (২৯ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিক রীতি মেনে সামাজিক আড়ম্বরটুকু সারলেন এই দম্পতি। আমন্ত্রিত অতিথি ছাড়া এদিন অন্য কারো দাওয়াত ছিল না। বিয়ের আনুষ্ঠানিক রীতি শেষে সৃজিত-মিথিলা সাংবাদিকদের মুখোমুখি হন।

সাংবাদিকদের সৃজিত মুখার্জি বলেন, বিয়ে তো অনেক দিন আগেই হয়ে গিয়েছে। আজ নিজের লোকেদের নিয়ে একটা গেট-টুগেদার ছিল। বিয়ে বিষয়টা তো আর বলেকয়ে হয় না। এটা ভবিতব্য ছিল তাই এটা হয়েছে। আমাদের মধ্যে ভারত-বাংলাদেশ সম্পর্কটা দর্শনের মধ্যে আটকে যায়নি। তা অনুসরণ করতে ভালো লাগছে।
বিয়ের সাজ কে ঠিক করে দিল? এমন প্রশ্নে সৃজিত বলেন, আমরা সবাই স্বাবলম্বী । নিজেরাই ডিসাইড করে নিয়েছি আজ কি পরবো।
এসময় মিথিলা বলে ওঠেন, ‘আমি কিন্তু সৃজিতকে বলেই ডিসাইড করে নিয়েছি আজ কি পরব। তাৎক্ষণিক উত্তর সৃজিতের- ‘হ্যাঁ ঠিকই বলেছে, তবে শুধু পোশাকের রঙটা ঠিক করে নিয়েছিলাম।

এবার থেকে কি একসাথেই থাকা হবে? সৃজিত কিছু না বললেও মিথিলা জানান, এখন থেকে থাকবো না। কয় দিন পরে এক সাথে থাকবো।

এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গায়ক জিৎ গাঙ্গুলি, অর্পনা সেনসহ বিনোদন জগতের তারকারা।

জিৎ গাঙ্গুলি বলেন, পরিচালক হিসেবে সৃজিত যেমনি ভারত-বাংলাদেশ কাপাচ্ছে। রিয়েল লাইফে তাদের সম্পর্ক যেনো এরকমই অটুট থাকে। মিথিলা খুব ভালো মেয়ে। সহধর্মিনী হিসেবে খুব ভালো মেয়ে পেয়েছে সৃজিত।  অপর্না সেন বলেন, এই দম্পতি সুখে থাকুক এটাই আমি চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *