লক্ষ্মীপুরে নতুন ৬ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ৪৩ জন

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে নতুন করে ৬ জন রোগীর করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগী বেড়ে ৪৩ জনে দাঁড়িয়েছে। বুধবার (২৯ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে জেলা সিভিল সার্জন আবদুল গাফ্ফার বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, চট্টগ্রাম ভেটেরিনারী এন্ড এনিম্যাল সাইন্স ইউনিভার্সিটি ও বিআইটিআইডিতে লক্ষ্মীপুরের করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়। এর মধ্যে ভেটেরিনারী এন্ড এনিম্যাল সাইন্স ইউনিভার্সিটি থেকে পজেটিভ রোগীর ফলাফল এসেছে। এতে ৬ জন রোগীর করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলার ৫ জন ও রামগতির ১ জন করোনায় আক্রান্ত।

এনিয়ে জেলায় চিকিৎসকসহ ৪৩ জন করোনায় আক্রান্ত। এর মধ্যে দুজন রোগীকে ঢাকার কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাকিদের জেলা ও উপজেলা স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে।

লক্ষ্মীপুর জেলা সিভিল সার্জন আবদুল গাফ্ফার বলেন, করোনা পরীক্ষার জন্য পাঠানো নমুনার একাংশের ফলাফল এসেছে। এতে ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদেরকে সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে নেওয়ার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *