জয় নেহালের প্রণোদনায় কুষ্টিয়া বালিয়াপাড়ায় ঈদের খাদ্য সামগ্রী বিতরণ

কুষ্টিয়া জেলা প্রতিনিধি : করোনা মহামারীর এই দুঃসময়ে কুষ্টিয়ার কৃতি সন্তান আমেরিকা প্রবাসী জয় নেহালের আর্থিক প্রণোদনায় ডাকুয়া পত্রিকার নির্বাহী সম্পাদক, দৈনিক জাতীয় অর্থনীতি ও বিডি টাইমস্ নিউজ পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি সাংবাদিক কে এম শাহীন রেজা তার নিজ গ্রাম কুষ্টিয়া সদর উপজেলার বালিয়া পাড়া গ্রামের অসহায় ও দরিদ্র ৪০টি পরিবারের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করলেন।

আজ রবিবার বিকেলে সাংবাদিক শাহীন রেজার নিজ বাড়ির উপর কয়েকজনকে ঈদের খাদ্য সামগ্রী তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন তার বড় ভাই শামীম রেজা, সোহরাব মাস্টার, চপল, মিন্টু, রাকিব সহ আরো অনেকে। অবশিষ্ট ঈদ খাদ্য সামগ্রী সন্ধ্যার পর প্রতিটি অসহায় পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দেন সাংবাদিক শাহীন রেজা।
কুষ্টিয়ার কৃতি সন্তান আমেরিকা প্রবাসী জয় নেহাল জয় নেটওয়ার্কের চেয়ারম্যান। তিনি সূদুর আমেরিকাতে পরিবার পরিজন নিয়ে বসবাস করলেও কখনো ভোলেননি তার নিজ মাতৃভূমিকে, এই করোনার মহামারীর দূর্যোগ মুহুর্তে নিজ ও তার পরিবার প্রচন্ড বিপদের মুহুর্তে লকডাউন অবস্থায় দিনযাপন করলেও থেমে নেই তার দেশপ্রেম। দেশপ্রেম কি তা তিনি আমেরিকা থেকে বুঝিয়ে দিচ্ছেন। তার অবদান কুষ্টিয়াবাসী কখনো ভুলবেনা যতদিন বেঁচে থাকবে ততদিন জয়কে ভুলবেনা।
জয় নেহাল তিনি শুধু সাংবাদিক শাহীন রেজার গ্রামের বাড়ির অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন নাই, তিনি করোনা ভাইরাসের আক্রমণের পর থেকেই কুষ্টিয়া শহরে বিভিন্ন এলাকার হতদরিদ্র হতদরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। এছাড়াও বিভিন্ন এতিমখানা, মা ও শিশু পুনর্বাসন কেন্দ্রে তার লোকবল দিয়ে প্রতিনিয়ত খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।
জয় নেহাল এক বার্তায় বলেন, আমি যদি বেঁচে থাকি তাহলে করোনার এই মহামারীর মধ্যেও গরীব দুখীদের মাঝে দুবেলা দু’মুঠো আহার তুলে দেওয়ার ব্যবস্থা করে যাব।
জয় নেটওয়ার্কের চেয়ারম্যান রাকিব নেহাল জয় আরোও বলেন, আমি যে সকল মানুষকে সহযোগীতা করি তা লোক দেখানোর জন্য না শুধু সমাজের বিত্ত্বশালী ধনীদের বিবেককে নাড়া দেবার জন্য। তিনি চান শুধু কুষ্টিয়া জেলা নয় ঐ সকল বিত্ত্বশালীলা নিজ অবস্থানে থেকে বাংলাদেশের সকল দরিদ্র মানুষের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিক।
কোভিড-১৯ এ আমেরিকার বর্তমান অবস্থাও ভালো নেই তার মধ্য থেকেও তিনি যে দেশের জন্য করোনা যোদ্ধা হয়ে কাজ করে যাচ্ছেন তার জন্য মহান সৃষ্টিকর্তার নিকট সকলেই প্রার্থনা করে বলেন তিনি যেন সুস্থ থাকেন। তিনিও সকলের কাছে তার ও তার পরিবারের জন্য দোয়া কামনা চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *