গাজীপুরে ২ হাজার ছাড়াল করোনাভাইরাস রোগী, মৃত্যু ২০ জন

গাজীপুর প্রতিনিধি : প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা গাজীপুরে ২ হাজার ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১২৯ জন। ৭৩০ জনের নমুনা পরীক্ষা করে ১২৯ জনের রিপোর্ট পজিটিভ আসে। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দুই হাজার অতিক্রম করে দাঁড়াল ২১১৭ জনে। জেলায় করোনাভাইরাস এ পর্যন্ত প্রাণ হারিয়েছে ২০ জন। বৃহস্পতিবার দুপুরে গাজীপুর সিভিল সার্জন মো. খায়রুজ্জামান এ তথ্য জানান।

সিভিল সার্জন বলেন, নতুন আক্রান্তদের মধ্যে গাজীপুর সিটি কর্পোরেশন ও সদর উপজেলায় সর্বাধিক ৭৭ জন রয়েছেন। এ ছাড়া কালিয়াকৈর ও কালীগঞ্জে ১১ জন করে, কাপাসিয়ায় ১৬ জন ও শ্রীপুরে রয়েছেন ১৪ জন।

এনিয়ে আক্রান্ত দুই হাজার ১১৭ জনের মধ্যে কালিয়াকৈর উপজেলায় ২২২ জন, কালীগঞ্জে ১৮০, কাপাসিয়ায় ১৫০, শ্রীপুর উপজেলায় ২৩০ ও গাজীপুর সদর উপজেলা ও সিটি কর্পোরেশন এলাকা মিলে ১৩৩৫ জন। করোনায় আক্রান্ত হয়ে জেলায় এপর্যন্ত মারা গেছেন ২০ জন। বৃহস্পতিবার পর্যন্ত সুস্থ্য হয়েছেন ৩৪৭ জন।

সিভিল সার্জন আরো বলেন, গাজীপুর জেলায় বুধবার পর্যন্ত ১৫ হাজার ৭৮৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। করোনা পজিটিভ হয়েছে দুই হাজার ১১৭ জনের। নমুনা পরীক্ষায় আক্রান্তের শতকরা হার ১৩.৪১ ভাগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *