মেহেরপুরের গাংনীতে স্বামীর পর স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে নতুন করে পপি খাতুন (২৭) নামের এক গৃহবধূ করোনা আক্রান্ত হয়েছে। পপি খাতুন কাজিপুর গ্রামের করোনা আক্রান্ত সাইদ হোসেনের স্ত্রী। সে বর্তমানে তার পিতার বাড়ি গাংনী পৌর এলাকার বাঁশবাড়িয়াতে রয়েছেন।

বুধবার রাত ১১ টায় এ তথ্য নিশ্চিত করেছে গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা: রিয়াজুল আলম।
গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা: রিয়াজুল আলম বলেন,পপি খাতুনের নুমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া পিসিআর ল্যাবে পাঠানো হলে সেখান থেকে করোনা পজেটিভ বলে নিশ্চিত করে। তিনি আরো বলেন,সম্প্রতি পপি খাতুনের স্বামী সাইদ হোসেন যশোর থেকে বাড়িতে আসার পর করোনা আক্রান্ত হয়ে কাজিপুরে নিজ বাড়িতে রয়েছেন। বর্তমানে তারা স্বামী স্ত্রী দুজনেই করোনা পজেটিভ।

মেহেরপুরের সিভিল সার্জন ডা: নাসির উদ্দীন বলেন,মেহেরপুর জেলার ২০ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এর মধ্যে নতুন দুজন ও একজন ফলোআপ পজেটিভ রয়েছে। এছাড়া গত শনিবার গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের গাড়াবাড়িয়া গ্রামের আক্কাস আলীর স্ত্রীর মৃত রশিদা বেগম করোনা পজেটিভ ছিলেন। নতুন করে করোনা আক্রান্তের বাড়ি সহ পার্শবর্তী কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে। এ নিয়ে গাংনী উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১৬। সুস্থ ৩।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *