করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কুষ্টিয়ায় চিকিৎসক সহ ৪ জনের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া মেডিকেল কলেজের সার্জারী বিভাগের সহকারী অধ্যাপক এস এম নুর উদ্দিন আবু আল বাকী রুমি (৪৮) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। শুক্রবার ১৭ জুলাই রাত ৩টায় চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তিনি মৃত্যুবরন করেন।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) তাপস কুমার সরকার সকালে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, নুর উদ্দিন ডায়বেটিস রোগী ছিলেন। তাঁর বাড়ি মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার দারিয়াপুরে। মৃতদেহ ঢাকা থেকে সেখানেই নেওয়া হচ্ছে।
কুষ্টিয়া জেনারেল হাসপাতাল সূত্র জানায়, গত ৩জুলাই নুর উদ্দিনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়। ডায়বেটিস রোগী হওয়ায় অবস্থার অবনতির আশঙ্কায় তাকে ওই দিন রাতেই ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। সেখানে তার শরীরের অবস্থা উন্নতির দিকেই যাচ্ছিল। হঠাৎ করে গতকাল তার অবস্থার অবনতি হতে থাকে। পরে শুক্রবার রাত ৩টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।
অপরজন কুষ্টিয়া মিরপুর উপজেলা হালসা ডিগ্রী কলেজের বাংলা বিভাগের অধ্যাপক মোতাহার আলী (৫৫)করোণা আক্রান্ত ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মৃত্যুবরণ করেন।
অন্য একজন কুষ্টিয়া সদর উপজেলা হাটশ হরিপুর ইউনিয়ন মৃত আব্দুর রাজ্জাক বিশ্বাসের দ্বিতীয় ছেলে শিমুল বিশ্বাস(২০) কুষ্টিয়া জেনারেল হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। অপরজন কুষ্টিয়া সদর উপজেলা চৌড়হাস কলোনি পাড়ার বাসিন্দা কুষ্টিয়া আদালত মুহুরী করোনা আক্রান্ত হয়ে মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *