প্রবাসী জয় নেহাল এর অনুদানে কুষ্টিয়া আমলাপাড়াতে বিশুদ্ধ খাবার পানির কল স্থাপন

নিজস্ব প্রতিনিধি: জয় নেহালের সহযোগীতায় ও কাজী মশিউর রহমান সোহেলের উদ্দ্যোগে কুষ্টিয়া আমলাপাড়াতে বিশুদ্ধ খাবার পানির কল স্থাপন করা হয়েছে। গতকাল সকাল ১০:০০ টার সময় দেশের পত্রিকা পরিবার ও কাজী মশিউর রহমান সোহেলের উদ্দ্যোগে জয় নেহালের সহযোগীতায় বিশুদ্ধ খাবার পানির কল স্থাপন এর পর জন সাধারনের জন্য উম্মোক্ত করা হয় ।

আবাসিক ,অনাবাসিক প্রায় কয়েক শত পরিবার এই এলাকায় বসবাস করে থাকেন। তাদের খাবারের জন্য এর আগে শুধু মাত্র ১টি উম্মোক্ত টিউবয়েল ছিল বর্তমানে এটা সহ ২টি টিউবয়েল হল। সমস্ত পত্রিকা,টিভি চ্যেনেলে যখন কুষ্টিয়া বাসী তিব্রপানি সংকটে এই খবর প্রচারীত হয় তখন আমেরীকা প্রবাসী জয় নেহালের সহযোগীতায় ও কাজী মশিউর রহমান সোহেলের উদ্দ্যোগে কুষ্টিয়া আমলাপাড়াতে বিশুদ্ধ খাবার পানির কল স্থাপন করার ব্যবস্থা গ্রহন করা হয়।

কুষ্টিয়া আমলাপাড়ার হাজার হাজার এলাকাবাসী বিশুদ্ধ খাবার পানির টিউবয়েল পেয়ে খুব আনন্দীত।
এলাকাবাসীগন বলেন , জয় নেহাল পৃথিবীর অন্য প্রান্তে থেকে আমাদের এই কষ্টের দিনে পাশে দাড়িয়েছেন।এই জন্য আমরা ধন্য এবং সৃষ্টিকর্তার কাছে তার ও তার পরিবারের জন্য দোয়া করি তিনি যেন আগামীতে কুষ্টিয়াবাসীর যেকোনো বিপদের সময় এই ভাবে পাশে থাকতে পারেন ।

স্থানীয় প্রবীনগন বলেন, মহান আল্লাহ রব্বিল আল-আমিনের দরবারে আমরা দোয়া করি এবং তার ও তার পরিবারের জন্য বিশেষ ভাবে দোয়া করি ও সুস্থ্য জীবন কামনা করি । এবং তিনি এই ধরনের মহৎ কাজ সারা জীবন পরিচালনা করতে পারেন এ জন্য দোয়া করি।

এই পর্যন্ত কুষ্টিয়ার কৃতি সন্তান মানবতার সেবক ও একজন প্রকৃত করোনাযোদ্ধা কুষ্টিয়া সরকারি কলেজের সাবেক অধ্যাপক নেহাল স্যারের সন্তান আমেরিকা প্রবাসী জয় নেহালের আর্থিক সহযোগিতায় মোট ৬টি বিশুদ্ধ খাবার পানির টিউবয়েল কুষ্টিয়া জেলার বিভিন্ন স্থানে স্থাপন করা হয়েছে।

আমেরিকা প্রবাসী জয় নেহাল বলেন, আমরা দীর্ঘদিন ধরে কুষ্টিয়া সহ দেশের বিভিন্ন প্রান্তে আমার কিছু শুভাকাঙ্খীদের মাধ্যমে এভাবে সহযোগিতা করে আসছি আল্লাহর রহমতে আগামীতে আরও যেন সহযোগিতা করতে পারি। আপনারা আমাদের পরিবারের জন্য দোয়া করবেন। সর্বশেষ দল-মত,ধর্ম-বর্ন, নীর্বিশেষে দেশের মানুষকে সহযোগীতা করার জন্য আহবান করেন এই মানবতার প্রতীক জয় নেহাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *