‘ভুয়া নিয়োগপত্র নিয়ে সতর্ক করল শিক্ষা মন্ত্রণালয়’

অনলাইন ডেস্ক :

 

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের বিভিন্ন কর্মকর্তার নাম ব্যবহার করে ভুয়া নিয়োগপত্র দেওয়ার চেষ্টা করছে একটি প্রতারক চক্র। এ অবস্থায় সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকতে বিজ্ঞপ্তি দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

 

গত মঙ্গলবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব মো. গোলাম জাকারিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

 

বিজ্ঞপ্তিতে ভুয়া একটি নিয়োগপত্রও সংযুক্ত করা হয়। তাতে দেখা গেছে, ভুয়া নিয়োগপত্রে মোসা. মরিয়ম নামে একজনকে মন্ত্রণালয়ের রাজস্ব খাতভুক্ত অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর পদে ১৬তম গ্রেডে স্থায়ীভাবে নিয়োগ দেওয়া হয়েছে বলে উল্লেখ রয়েছে।

 

ভুয়া ওই বিজ্ঞপ্তিতে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব (সমন্বয়) মো. গোলাম জাকারিয়ার স্বাক্ষর নকল করা হয়েছে।

 

এ বিষয়ে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব (সমন্বয়) গোলাম জাকারিয়া সংবাদমাধ্যমকে বলেন, আমরা এমন একটি ভুয়া নিয়োগপত্র পেয়েছি। আমরা আমাদের ওয়েবসাইটে এ নিয়ে একটি সতর্কবার্তা দিয়েছি। ভুয়া এই নিয়োগে অনেক অসংগতিও রয়েছে৷ যাকে এই নিয়োগপত্র দেওয়া হয়েছে, তার বোন আমাকে কল দিয়েছিলেন। আমরা ক্রস চেক করে তাকে বলেছি, এটা ভুয়া নিয়োগপত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *