ফরিদপুরে ২৪৮ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি :

 

ফরিদপুরের নগরকান্দায় একটি কবরস্থানের পাশে ছন ক্ষেতে বস্তা ভরে ফেনসিডিল রেখে বিক্রি করত দুই মাদক ব্যবসায়ী। উপজেলার ডাঙ্গী ইউনিয়নে পুলিশি অভিযানে ওই দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তারের পর এমন তথ্য বেরিয়ে এসেছে। তাদের দেওয়া তথ্যমতে সেখানকার দুটি ছন ক্ষেত থেকে ২৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

 

শনিবার সকালে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন নগরকান্দা থানার ওসি। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার ডাঙ্গী ইউনিয়নের ডাঙ্গী গ্রামের কামাল হোসেন (৩৫) ও  একই ইউনিয়নের বাঙ্গালকান্দা গ্রামের সোহেল শেখ (২৮)।

 

নগরকান্দা থানার ওসি হাবিল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাত ১ টার দিকে ডাঙ্গী ইউনিয়নের ডাঙ্গী কবরস্থানের পাশে অভিযান চালিয়ে প্রথমে মাদক ব্যবসায়ী কামাল ও সোহেলকে গ্রেপ্তার করে পুলিশের একটি দল। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে কবরস্থানের পাশে অবস্থিত দুটি ছন ক্ষেত থেকে বস্তা ভর্তি অবস্থায় ২৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

 

তিনি আরো বলেন, এ ব্যাপারে আজ শনিবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ওই দুই মাদক ব্যবসায়ীকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। সকালে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *