দেশের বাজারে হেইলো ব্র্যান্ডের তিন স্মার্টওয়াচ

অনলাইন ডেস্ক :

 

দেশের বাজারে হেইলো ব্র্যান্ডের নতুন তিনটি স্মার্টওয়াচ নিয়ে এসেছে পরিবেশক প্রতিষ্ঠান মোশন ভিউ। চলতি সপ্তাহ থেকেই স্মার্টওয়াচগুলো মোশন ভিউ-এর ফেইসবুক পেইজ এবং আউটলেট এ বিক্রি শুরু হয়েছে।

 

বাজারে আসা নতুন স্মার্ট ওয়াচগুলো হলো- হেইলো ওয়াচ টু প্রো-কলিং স্মার্টওয়াচ, হেইলো আর এস ফোর ম্যাক্স এবং হেইলো সোলার প্রো। এসব স্মার্টওয়াচে রয়েছে উন্নত ও নতুন ফিচার, প্রিমিয়াম লুক এবং সেই সাথে বাজেট ফ্রেন্ডলি।

 

হেইলো ওয়াচ টু প্রো-কলিং স্মার্টওয়াচে রয়েছে ১.৮৫ ইঞ্চির আইপিএস ডিসপ্লে। ডিসপ্লের রেজ্যুলেশন ২৪০*২৮৪ পিক্সেল। স্মার্টওয়াচটির পুরো বডিই মেটালের। সাইডে রয়েছে একটি ছোট বাটন। এর উন্নতমানের সেন্সরে ব্লুটুথ সংযোগে কল করা, রিসিভ করা, হার্টরেট, ওয়ার্কআউট, রক্তে অক্সিজেন ও ঘুমের পরিমাণসহ নানা ধরনের অ্যাক্টিভিটি দেখা যাবে। পাশাপাশি রয়েছে ১০০টির বেশি স্পোর্টস মোড, ১২০+ ওয়াচফেইস। ফলে নিজের ছবি বা যেকোনো ছবি ওয়াচের ডিসপ্লেতে সেট করা যাবে। আর এর সাথে যে বিশেষ বৈশিষ্টটি স্মার্টওয়াচটিকে আরও বেশি অনন্য করে তুলেছে তা হলো- এই ওয়াচটিতে বাংলা সাপোর্ট করে। একবার ফুল চার্জে ৭ দিন পর্যন্ত এর ব্যাটারি লাইফ থাকবে। ৬ মাসের ব্র্যান্ড ওয়ারেন্টি রয়েছে এতে। হেইলো ফ্যান অ্যাপের মাধ্যমে স্মার্ট ওয়াচটি মোবাইলের সঙ্গে কানেক্ট করা যাবে। এত সব সুবিধাসহ দেশের বাজারে স্মার্টওয়াচটির দাম মাত্র ৩১৫০ টাকা।

 

হেইলো আর.এস ফোর ম্যাক্স ওয়াচে রয়েছে ১.৪৩ ইঞ্চির এইসডি ডিসপ্লে। ডিসপ্লের রেজ্যুলেশন- ৩২০*৩৮০ পিক্সেল। ব্রাইটনেস বেশি হওয়াতে সূর্যের আলোতেও ডিসেপ্ল দেখতে কোনো ধরনের সমস্যায় পড়তে হয় না। মেটালিক বডির সঙ্গে রয়েছে ম্যাগনেটিক সিলিকন বেল্ট। সাইডে রয়েছে ছোট একটি বাটন। এর উন্নতমানের সেন্সরে ব্লুটুথ সংযগে কল রিসিভ, হার্টরেট, ওয়ার্কআউট, ফিমেল হেলথ, ক্যামেরা কন্ট্রোল রক্তে অক্সিজেন ও ঘুমের পরিমাণসহ নানা ধরনের অ্যাক্টিভিটি দেখা যাবে। এতেও রয়েছে শতাধিক স্পোর্টস মোড ও ওয়াচফেস। একবার ফুল চার্জে ২৫ দিন পর্যন্ত এটার ব্যাটারি লাইফ পাওয়া যাবে। ডিভাইসটিতে রয়েছে আইপি ৬৮ গ্রেডের ওয়াটার রেজিস্ট্যান্সি। ওয়াচটি কিনলে সাথে পাবেন ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। দেশে এটি বিক্রি হচ্ছে ৪৮৯৯ টাকায়।

 

হেইলো সোলার প্রো স্মার্টওয়াচটিতে রয়েছে ভাইব্রেন্ট ১.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। ডিসপ্লের রেজ্যুলেশন- ৩২০*৩৮০ পিক্সেল। ব্রাইটনেস বেশি হওয়ায় সূর্যের আলোতেও ডিসেপ্ল দেখা যাবে কোনো ধরনের সমস্যা ছাড়াই। স্মার্টওয়াচটিতে পেয়ে যাবেন আলুমিনিয়াম অ্যালোয় বডির সাথে সিলিকন বেল্ট। সাইডে রয়েছে তিনটি বাটন। এই ওয়াচ দিয়েও কল রিসিভ, হার্টরেট, ওয়ার্কআউট, ফিমেল হেলথের মতো নানা ধরনের অ্যাক্টিভিটি পরিমাণ করা যায়। তবে ওয়াচটিতে একটি বিশেষ ফিচার যুক্ত করা হয়েছে, তা হলো ইমোশন বোঝা যায়। হেইলো ওয়াচ টু প্রো-কলিং স্মার্ট ওয়াচের মতো এই ওয়াচটিতেও রয়েছে বাংলা সাপোর্টেড সুবিধাসহ এআই ভয়েস সুবিধা। পাশাপাশি রয়েছে ১০৫টির বেশি স্পোর্টস মোড ও ২০০+ ওয়াচ ফেইস। একবার ফুল চার্জে ২০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ থাকবে। ওয়াচটি কিনলে ক্রেতারা পাবেন ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। এর দাম ৫১৯৯ টাকা।

 

দেশব্যাপী ৬৪ জেলায় মোশন ভিউয়ের বিপণন চালু আছে। নিজস্ব ৫১টি ব্র্যান্ড আউটলেট, ৩ হাজারের অধিক রিটেইল ও অনলাইনে তাদের পণ্য পাওয়া যায়। সুনামধন্য বিভিন্ন ধরনের ব্র্যান্ডের অরিজিনাল স্মার্ট গ্যাজেট অফিসিয়াল ওয়ারেন্টিসহ বিক্রি করে আসছে মোশন ভিউ,তারমধ্যে স্মার্ট ওয়াচ, ইয়ারফোন, স্মার্ট টিভি, স্মার্ট হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি গ্রাহকের দোড়গোড়ায় পৌঁছে দিতে এবং সেগুলোর ক্ষেত্রে পূর্ণ বিক্রয়োত্তর সেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছে কোম্পানিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *