বেনাপোল এক্সপ্রেসে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক

অনলাইন ডেস্ক :

 

রাজধানীর গোপীবাগ এলাকায় বেনাপোল এক্সপ্রেস ট্রেনের চারটি বগিতে অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতদের প্রতি সমবেদনা জানিয়ে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

এই অগ্নিকাণ্ডের ঘটনা নাশকতা কিনা তা খতিয়ে দেখার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। তিনি নিহতদের আত্মার মাগফিরাত করেছেন এবং আহতদের চিকিৎসার জন্য দ্রুত ব্যবস্থা নিতে নির্দেশনা দিয়েছেন।

 

এদিকে শুক্রবার (৫ ডিসেম্বর) দুপুর ১টায় বেনাপোল থেকে ছেড়ে আসা ট্রেনটির রাত ৮টা ৪৫ মিনিটে ঢাকায় পৌঁছার কথা ছিল।কিন্তু ট্রেনটি ঢাকার গোপীবাগে পৌঁছালে আগুন লাগে ট্রেনের ৪ টি বগিতে।

 

এ ঘটনায় এখন পর্যন্ত ৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। দগ্ধ হয়েছেন বহু মানুষ। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

 

উল্লেখ্য, রাত ৯টার দিকে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে আরও ইউনিট স্পটে গিয়ে আগুণ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। রাত ১০টা ২০ মিনিটের সময় ট্রেনটির আগুন নিয়ন্ত্রণে আনা হয় বলে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা নিশ্চিত করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *