যশোরের মণিরামপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ১, আহত ১০

যশোর প্রতিনিধি :

 

যশোরের মণিরামপুরে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। আজ শনিবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার সানতলা খানপুর ও বেলা সাড়ে ১১টার দিকে কাশীপুর মান্দারতলায় দুর্ঘটনা দুটি ঘটে।

 

বেলা সাড়ে ১১টার দিকে মণিরামপুর-রাজগঞ্জ সড়কের মান্দারতলায় একটি ট্রলিকে সাইড দিতে গিয়ে পাশের কালভার্টে ধাক্কা খায়। এতে ৭ জন আহত হন। আহতদের উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা আড়াইটার দিকে মারা যান ট্রেকার চালক আকরাম হোসেন।

আহতদের মধ্যে এক নারীর অবস্থা গুরুতর হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। এর আগে সকালে সানতলা খানপুর এলাকায় একটি নসিমন ও একটি বাইসাইকেলের সংঘর্ষে চারজন আহত হন। তাদের মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

 

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফারুক আজম বলেন, ট্রেকারচালক আকরাম হোসেন খুব বেশি আহত ছিলেন না। আতঙ্কে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 

মণিরামপুর থানার এসআই নাজমুস সাকিব বলেন, স্বজনদের আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই ট্রেকার চালকের মরদেহ দাফনের জন্য স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *