লালমনিরহাটে ভাতিজিকে চাচার ধর্ষণ

লালমনিরহাট প্রতিনিধি : ফাঁকা বাড়িতে চাচার হাতে ধর্ষণের শিকার হয়েছেন লালমনিরহাটে এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী (১৩)। ধর্ষণের পর ধর্ষক চাচা শামসুল ইসলামের (৪৫) নামে থানায় মামলা হলেও পুলিশ তাকে গ্রেফতার করেনি বলে পরিবারের অভিযোগ।

ঘটনাটি ঘটেছে লালমনিরহাটের হারাটি ইউনিয়নের হিরামানিক গ্রামে। ধর্ষক শামসুল ইসলাম ওই গ্রামের মৃত জফুর উদ্দিনের ছেলে। শনিবার সন্ধ্যায় ( ৩ অক্টোবর ) এ ধর্ষণের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।
পুলিশ ও মামলার এজাহারে জানা গেছে, শনিবার সন্ধ্যায় বাবা-মা বাড়ি ফাঁকা রেখে বাইরে যান। বাড়ি ফাঁকা পেয়ে প্রতিবেশি চাচা ও ধর্ষক শামসুল ইসলাম কৌশলে বাড়িতে ঢুকে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে। এসময় মেয়েটির চিৎকারে প্রতিবেশি দু’জন নারী আপত্তিকর অবস্থায় দেখে ফেলে। পরে ধর্ষক শামসুল ইসলাম দরজা ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় ধর্ষণের শিকার বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীর মা বাদী হয়ে লালমনিরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

এদিকে পরিবারের অভিযোগ, মামলার দুই দিন হয়ে গেলেও আসামিকে গ্রেফতার করেনি পুলিশ। ধর্ষকের পরিবার থেকে হুমকি দেওয়া হচ্ছে বলে ওই কিশোরীর মায়ের দাবী।

লালমনিরহাট সদর থানার ওসি শাহ আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মামলা হওয়ার পর থেকে আসামিকে ধরার চেষ্টা করা হচ্ছে। কিন্তু আসামি পলাতক থাকায় তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *