সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ ৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি :

 

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সবধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী,ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযানচালিয়ে আসছে।

 

এরই ধারাবাহিকতায় ২২/০৪/২০২১ তারিখ বিকেল ৫.১০ ঘটিকায় র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানীকমান্ডার,সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দলসিরাজগঞ্জ জেলার সদর থানাধীন পশ্চিম গুপির পাড়া মৌজাস্থ জনৈক মোঃ আব্দুস ছালাম এর বাড়ির উত্তর পার্শ্বে কাঁচা রাস্তার উপরএক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৯১ পিচ ইয়াবা ট্যাবলেট সহ ০৫ জন শীর্ষ মাদক ব্যবসয়ীকে গ্রেফতার করে হয়।এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোটরসাইকেল, ০৫ টি মোবাইল ফোন এবং ৩৮৫০/-টাকা জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ নাজমুল হোসেন (২২), পিতা- মোঃ কালাচাঁন তালুকদার, সাং-পশ্চিম গুপিরপাড়া, ২। মোঃমনিরুজ্জামান (২৩),পিতা-মোঃ আব্দুল জলিল শেখ, সাং- খলিশাকুড়া, ৩। মোঃ রুবেল শেখ (২২), পিতা- মোঃ শাহ আলী শেখ, ৪।মোঃ সাদ্দাম শেখ (২৬), পিতা- মোঃ আবু সাইদ শেখ, ৫। মোঃ শাকিল আহম্মেদ (২০), পিতা-মোঃ বাবলু শেখ, সর্ব সাং- শাহানগাছা,সকলের থানা- সদর,  জেলা- সিরাজগঞ্জ ।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই চক্রটি দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলারবিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারনী ১০(ক) ধারায় মামলা দায়েরকরত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জের সদর  থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *