ঝিনাইদহে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, তিন বরযাত্রী নিহত

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : বরযাত্রী হিসেবে মোটরসাইকেলে করে বিয়ে বাড়িতে যাওয়ার সময় ঝিনাইদহের মহেশপুরে সড়ক দুর্ঘটনায় ৩ বরযাত্রী নিহত হয়েছেন। শুক্রবার বিকাল সাড়ে তিনটার দিকে মহেশপুর-যাদবপুর সড়কের জাগুসা নামক স্থানে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তারা নিহত হন।

নিহতরা হলেন- চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার চাকলা গ্রামের রফিক উদ্দিনের ছেলে রাজু হোসেন (২২) ও নেহালপুর গ্রামের নজরুল ইসলাম (৪৮) ও ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার সাব্দালপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে সাব্বির আহম্মেদ (১৬)।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর সাড়ে ৩ টার দিকে মান্দারতলা গ্রামের আব্দুর রবের ছেলে রনি মিয়ার বিয়ের দাওয়াত খাওয়ার জন্য তিন ব্যক্তি মোটরসাইকেলে করে নাটিমা ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে জাগুসা গ্রামে নামক স্থানে মোটরসাইকেলে ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে হয়। তাদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মহেশপুর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোর্শেদ হোসেন খান জানান, একটি বিয়ের দাওয়াত খেতে কোটচাঁদপুর উপজেলার সাব্দালপুর থেকে মহেশপুরের বাবলা মাথাভাঙ্গা গ্রামের যাচ্ছিল। তারা বেপরোয়া গতিতে মোটরসাইকেলে চালাচ্ছিল। পথিমধ্যে জাগুসা নামক স্থানে একটি মাটি বহনকারী ট্রাক্টরের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে তিনই নিহত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *