চুয়াডাঙ্গার জীবননগরে বিজিবির হাতে ডলারসহ আটক ২

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : জীবননগরে ৫৮ বিজিবির চোরাচালান বিরোধী অভিযানে মার্কিন ডলারসহ দুইজন অবৈধ ডলার কারবারী আটক হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে বৈদেশিক মুদ্রা নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

৫৮ বিজিবির মহেশপুর ব্যাটালিয়নের সহকারি পরিচালক নজরুল ইসলাম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি মারফত জানা যায়, গত বৃহস্পতিবার (১৯ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে জীবননগর বিওপির টহলদল চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে জীবননগর পৌর শহরের তরফদার মার্কেটে অবস্থিত বিশ্বাস ক্লথ এন্ড গার্মেন্টসের মালিক মফিজুল ইসলাম (৪৮) ও তার আপন ভাই হাফিজুর ইসলাম (৪২) কে ১৬শ ইউএস ডলার ও ১০ হাজার নগদ টাকাসহ তাদের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটক করা হয়।

দুই ভায়ের বিরুদ্ধে অবৈধ ডলার ব্যবসার তথ্য প্রমাণ থাকায় তাদেরকে আটক করা হয়েছে। তারা দির্ঘদিন যাবত অবৈধভাবে ডলার চোরকারবারীর ব্যবসা করে আসছে। আটক ডলার কারবারীদ্বয়কে জীবননগর থানায় সোপর্দসহ করা হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ জানান, অবৈধ ডলার কারবারের অপরাধে বিজিবির হাতে উপজেলার তেতুলিয়া গ্রামের মৃত সহিদ বিশ্বাসের ছেলে গার্মেন্টস ব্যবসায়ী মফিজুল ইসলাম ও তার ভাই হাফিজুর ইসলাম আটক হয়েছে। তাদের বিরুদ্ধে বৈদেশিক মুদ্রা নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *