সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ফেন্সিডিল ও ইয়াবা ট্যাবলেট সহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি :  গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের এ্যাডজুটেন্ট Ges অপ্স অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমারসরকার এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সোমবার(২৮ ডিসেম্বর ২০২০ খ্রীঃ) দুপুর ০১.৩৫ ঘটিকায় সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন দৌলতপুর গ্রামস্থ মাছের আড়ত সংলগ্ন রাকিব হোটেল এন্ডরেষ্টুরেন্টের সামনে পাঁকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে মোটরসাইকেল তল্লাশী চালিয়ে ৬৮ পিস ইয়াবা ট্যাবলেট ও ০২ বোতল ফেন্সিডিল সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতারকরা হয়। এছাড়া ও তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল, নগদ ৮,১০০/- টাকা ও ০১ টি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মো: শামীম হোসেন সমেন(৩৭),পিতা- মৃত খোকন, সাং-মলিপাটি পশ্চিমপাড়া, ২। মোঃ তারেক আজিজ রকি(২৭),পিতা- মোহাম¥দ আলী,সাং-কানাইখালী,উভরেয়থানা ও জেলা-নাটোর।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ এর ১০(ক),৩৬ এর ১৩(ক) ধারায় মামলা দায়ের করতউদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *