কুষ্টিয়ায় সকল এনজিও এর রিনের কিস্তি আদায় কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত রাখার নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক

কুষ্টিয়া প্রতিনিধি : করোনা সংক্রমন প্রতিরোধে সরকারী সিদ্ধান্ত পালন করার ক্ষেত্রে সাধারন খেটে খাওয়া মানুষের ভোগান্তী কোমাতে কুষ্টিয়ায় সকল এনজিও এর রিনের কিস্তি আদায় কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত রাখার নিদের্শ দিয়েছে কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন। আজ বেলা দেড়টার দিকে তিনি তার নিজ কার্যালয়ে জরুরি সভার মাধ্যমে গণমাধ্যমকর্মীদের কাছে বিষয়টি অবহিত করেন ।

এবিষয়ে জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে ঘরে থাকার নির্দেশ দেয়া হচ্ছে। এতে করে সাধারন খেটে খাওয়া মানুষ কিছুটা হলেও ভোগান্তির স্বীকার হবেন। সেই ভোগান্তি আরো বাড়িয়ে দিবে বিভিন্ন এনজিও এর রিনের কিস্তির টাকা। তাই সাধারন খেটে খাওয়া মানুষের সেই ভোগান্তি কমাতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সমস্ত এনজিও এর রিনের কিস্তি আদায়ের কার্যক্রম স্থগিত করার নির্দেশ প্রদান করা হলো । আজ থেকে কুষ্টিয়ার বাজারে সব ধরনের চাউলের দাম দুই টাকা কমিয়ে আনা হয়েছে বলেও জানান জেলা প্রশাসক। এর সাথে একমত পষোন করে চালের দাম আর না বাড়ানোর ঘোষনা দিয়েছে জেলার চালকল মালিকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *