ঝালকাঠিতে ডাক্তার নার্সসহ ৯ জন করোনায় আক্রান্ত

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলায় ডাক্তার, নার্সসহ ৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। জেলার রাজাপুর উপজেলায় সর্বশেষ এক নার্সসহ ২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ওই নার্স রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স হিসেবে কর্মরত এবং অপর বৃদ্ধ ব্যক্তি রাজাপুরের সীমান্তবর্তী কাউখালি উপজেলার শিয়ালকাঠি গ্রামের বাসিন্দা।

রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিলো। রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও আবুল খায়ের রাসেল বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওই নার্সের মেয়ে ঢাকা থেকে এসেছেন, ধারণা করা হচ্ছে তার মেয়ে থেকেই সংক্রমণ নার্সের শরীরে ছড়িয়েছে। বর্তমানে তিনি সুস্থ ও বাসায় আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। উপজেলা শহরের একটি এলাকায় ওই নার্সের বাসা। তার বয়স ৪৫ বছর।
এছাড়া ৭২ বছরের এক ব্যক্তির শরীরেও করোনা শনাক্ত হয়েছে। রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে নার্সসহ এ দুই ব্যক্তির নমুনা সংগ্রহ করে সোমবার পরীক্ষার জন্য পাঠানো হয়েছিলো এবং চিকিৎসা নেওয়ার সময় ওই বৃদ্ধের বাড়ি কাউখালি উপজেলায় শিয়ালকাঠি গ্রামে বলে জানিয়েছিলো বলে জানান টিএইচও।

এ নিয়ে জেলায় মোট ৯ জন করোনা আক্রান্ত হয়েছে। এর মধ্যে ঝালকাঠি সদর উপজেলায় ৫ জন, নলছিটিতে এক ডাক্তারসহ ২ জন এবং রাজাপুরে নার্সসহ ২ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *