রাজবাড়ীতে আরও ৫৪ জনের করোনাভাইরাস শনাক্ত, মোট ২০৬

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীতে নতুন করে আরও ৫৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২০৬ জনে। রাজবাড়ী সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম (শনিবার) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন মো. নূরুল ইসলাম বলেন, গত রবিবর এবং সোমবার এই দুই দিনে করোনা উপসর্গ নিয়ে ২৩৯জনের নমুন সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছিল। শনিবার বিকাল পর্যন্ত ৫৪ জনের করোনা শনাক্ত হয়েছে বলে জানা যায়।
আক্রান্তদের মধ্যে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম হেদায়েতুল ইসলাম, বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাফিন জব্বারসহ ১৮ জন, রাজবাড়ী সদর উপজেলায় ১৫জন, পাংশা উপজেলায় ২ জন, কালুখালী উপজেলায় ১৫ জন এবং গোয়ালন্দ উপজেলায় ৪ জন রয়েছেন। এদের মধ্যে ৩জন চিকিৎসক এবং ৭জন স্বাস্থ্যকর্মী ও একজন পুলিশের সহকারী উপ-পরিদর্শক রয়েছে।

রাজবাড়ী সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম বলেন, রাজবাড়ীতে নতুন করে ৫৪জন আক্রান্ত একটি বড় ধাক্কা। বিশেষ করে একজন উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ৩জন চিকিৎসক এবং ৭জন স্বাস্থ্যকর্মী আক্রান্ত হওয়াটা স্বাস্থ্য ব্যবস্থার উপর প্রভাব ফেলবে। তবে স্বাস্থ্য বিভাগ আপ্রাণ চেষ্টা করে যাবে সবাইকে সাথে নিয়ে পরিস্থিতি কাটিয়ে ওঠার।

রাজবাড়ীতে এখন পর্যন্ত করোনা ভাইরাসে ২০৬ জন আক্রান্ত হলেও আক্রান্তদের মধ্যে ৬৯জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনযাপন করছে এবং ১৩৫ জন হোম আইসোলেনশনসহ রাজবাড়ী সদর হাসপাতালের করোনা ইউনিট এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটে চিকিৎসাধীন। এখন পর্যন্ত রাজবাড়ীতে ২জন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুরবণ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *