কুষ্টিয়ায় বেঁঁদে সম্প্রদায়ের মধ্যে খাদ্য বিতরন

নিজস্ব প্রতিবেদক :কুষ্টিয়া ভেড়ামারা মহাসড়কের পাশে ত্রিমোহনী সংলগ্ন বাইপাস এলাকায় বেশ কিছু দিন ধরে কিছু বেদে সম্প্রদায়ের মানুষ বসবাস করছিলেন ।

তাদের মানবেতর ,কর্মহীন জীবন নেই বাসস্থান ,নেই দুবেলা দুমুঠো ভাতের ব্যবস্থা ছোট,ছোট শিশু,বৃদ্ধ মা বাবা নিয়ে তাদের জীবন অনেক কষ্টের ভেতর দিয়ে অতিবাহিত হচ্ছে । তাদের কষ্টের কথা জানতে পরেন সমাজের কিছু নিবেদীত প্রান ,প্রবাসী মানুষ।আমেরীকা প্রবাসী রাকিব নেহাল জয়,গাজীপুর থেকে মো: আলী,অগ্রনী ব্যাংকে কর্মরত আহসান হাবীব,সরোওয়াদ্দির আর্থিক সহায়তায় প্রায় ২৭ টি পরিবার ৮০ জন মানুষের জন্য কয়েক দিন দুবেলা দুমুঠো খাবারের ব্যবস্থা করা হয় ।

তারা চাউল,ডাউল,আটা লবন,তেল,চিড়া,মুড়ি,পেয়াজ ডিম,রসুন,বিস্কুট খাদ্যদ্রব্য বিতরন করেন । কিছু দেশপ্রেমীক ,সমাজ সেবক পলাশ,আলাউদ্দীন,মৌশির সহযোগীতায় খাদ্য দ্রব্য আল্লাহর রহমতে পৌছে দেওয়া হয় । আমেরীকা প্রবাসী রাকিব নেহাল জয় বলেন,খাদ্য দ্রব্য বিতরনের মূল উদ্দেশ্য করোনা ভাইরাসের এই ভয়াবহ সময় , সমাজে আল্লাহ যাদের ধন সম্পদ দিয়েছেন তারা যেন আমাদের দেখে অনুপ্রনীত হয় ও দানের হাত বৃদ্ধি করে দেন ।

বেদে সম্প্রদায়ের বর্তমান অবস্থা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রথমে, বিশিষ্ট সমাজসেবক মো: খলিুলুর রহমান একটি পোষ্ট করেন তার ভিত্তিতে আজ বেদে সম্প্রদায় কিছু সহযোগীতা পেলো । খলিুলুর রহমান বলেন, সকলে নিজের যায়গা থেকে সহযোগীতা করলে আসহায় মানুষ শান্তিতে থাকবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *