সিরাজগঞ্জের শাহাজাদপুরে ৪০ কেজি গাঁজা সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

সাতক্ষীরা প্রতিনিধি : গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট(অপ্স অফিসার) সিনিয়র সহকারী পুলিশসুপার প্রণব কুমার সরকার ও সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বের‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সোমবার(১২ অক্টোবর ২০২০ খ্রীঃ)বিকেল ০৫.১৫ ঘটিকায় সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর থানাধীন বগুড়া টু নগরবাড়ী রোডের উপর বাঘাবাড়ীওয়েল ডিপো এর সামনে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে এক বিশেষ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে এবং  বড় কাভার্ড ভ্যান(ঢাকা মেট্রো- উ-১২-০২২০) তল্লাশী করে ৪০ কেজি গাঁজা , ০২ টি মোবাইল, ০২ টি সিম সহ  ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে এবং উক্ত কাভার্ড ভ্যান জব্দ করাহয়েছে।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ ফরিদুল ইসলাম(৩১),পিতা- মোঃ সোহরাব আলী প্রমানিক, সাং- কালি আনী, থানা-ফরিদপুর, জেলা-পাবনা, ২। মোঃ আলমহোসেন(২৬),পিতা- মোঃ জামাল উদ্দিন, সাং- নগর বায়ড়া, থানা-শাহাজাদপুর, জেলা-সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইরেন ৩৬(১) সরনীর ১৯(গ)ধারায়মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *