সিরাজগঞ্জে র‌্যাবের বিশেষ অভিযানে ২ জন জুয়ারি গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি :

 

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা  পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণেরঅপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি,মাদক ব্যবসায়ী খুন, এবং অপহরনসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

 

এরই ধারাবাহিকতায় গত ২২/০৪/২০২১ তারিখ প্রথম প্রহরে রাত ১.১৫ ঘটিকায় র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানীকমান্ডার,সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলারসলঙ্গা থানাধীন দত্তকুশা বুড়িবাড়ী(পশ্চিমপাড়া) গ্রামস্থ আসামী মিলন মাহামুদ এর নিজ বসত বাড়ীতে অভিযান পরিচালনা করে ০২ জন শীর্ষজুয়ারিকে গ্রেফতার করে হয়। এসময় তাহাদের নিকট থেকে অবৈধ জুয়ার লেনদেনের কাজে ব্যবহিৃত ০৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ মিলন মাহমুদ (২৩), পিতা- মোঃ দরাব আলী, ২। মোঃ শাহ আলম (১৭) পিতা মোঃ জাহিদুল ইসলাম উভয় সাং-দত্তকুশা বুড়িবাড়ী, থানা- সলঙ্গা, জেলা- সিরাজগঞ্জ।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, নিজস্ব মোবাইল ডিভাইসের মাধ্যমে মোবাইলে আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশের মাধ্যমেবেআইনীভাবে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বাংলাদেশ সরকার ও বাংলাদেশ ব্যাংক কর্তৃক বিভিন্ন সময়ে জারীকৃত অবৈধ ই-ট্রানজেকশনের মাধ্যমে অবৈধভাবে জুয়া পরিচালনা করিয়া অনৈতিকভাবে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। তারা নিষিদ্ধ 9wickets.livefacebook.com/groups/9wicket এর সহযোগীতায় Whatsapps agent গ্রুপের মাধ্যমে বিভিন্ন অন লাইন জুয়া পরিচালনা করে। উদ্ধারকৃতবিকাশ একাউন্ট নম্বারের বিকাশ এ্যাপস পর্যালোচনা করে দেখা যায় যে, বিকাশ একাউন্টে বর্তমানে (জব্দ কালীন সময়) স্থিতি আছে১০,৮৩,৫৭৩.৩৮(দশ লক্ষ তিরাশি হাজার পাঁচশত তিয়াত্তর) টাকা।

 

গ্রেফতারকৃত জুয়ারিদের বিরুদ্ধে ১৮৬৭ সালের প্রকাশে জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকেসিরাজগঞ্জের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *