লক্ষ্মীপুরে খাবার পানি নিয়ে বিয়ে বাড়িতে মারামারি, আহত ১০

লক্ষ্মীপুর প্রতিনিধি :

 

 

 

 

 

 

 

লক্ষ্মীপুরে বিয়ে বাড়িতে অতিরিক্ত এক বোতল খাবার পানি চাওয়া নিয়ে বর ও কনে পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বরসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। শুক্রবার (৪ জুন) বিকেলে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামে কনের বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

 

 

 

 

 

আহতরা হলেন- বর রুবেল হোসেন, তার বাবা সুলতান আহমদ, ভাই মোরশেদ আলম, মো. ইউসুফ, হুমায়ুন কবির, ছোট বোন রৌশনআরা ও বোনের জামাই মোরশেদসহ ৯ জন। এসময় দু’পক্ষকে শান্ত করতে গিয়ে হামলায় স্থানীয় চা-দোকানি ওহিদুর জামান আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন।

 

 

 

 

 

 

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার পশ্চিম চরমনসা গ্রামের রুবেলের সঙ্গে চরভূতা গ্রামের ইব্রাহিমের মেয়ে লাজু আক্তারের পারিবারিকভাবে বিয়ে করে। শুক্রবার কনের বাড়িতে খাবার অনুষ্ঠানের আয়োজন করা হয়। খাবার চলাকালীন বরের বাবা সুলতান অতিরিক্ত এক বোতল পানি চেয়েছেন। পানি দেবে না বলায় বরের বাবার সঙ্গে বাগবিতণ্ডা হয় কনে পক্ষের। একপর্যায়ে বর ও কনে পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত ১০ জন আহত হয়।

 

 

 

 

 

 

রাতে আহতদের হাসপাতালে দেখতে গিয়ে দুঃখ প্রকাশ করেন ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হাসান রনি। এসময় তিনি বলেন, নতুন আত্মীয়ের সঙ্গে এমন অমানবিক আচারণ ঠিক হয়নি। ইচ্ছে করলে ক্ষতিগ্রস্ত বরপক্ষ আইনগত সহায়তা নিতে পারে।

 

 

 

 

 

 

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, ঘটনাটি শুনেছি। তবে কেউ লিখিত অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *