নাটোরে বিপুল পরিমাণ বিদেশী মদসহ আটক ১

নাটোর প্রতিনিধি : নাটোরে বিপুল পরিমাণ বেশি বিদেশি মদসহ মানিক হোসেন নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। সোমবার (২৮ ডিসেম্বর) রাত আটটার দিকে লালপুর বাজার থেকে ২.৬৭৫ লিটার বিদেশী মদ, ৭ লিটার দেশীয় প্রস্তুতকৃত চোলাই মদ ও মদ তৈরির উপকরণ ৭৫ বোতলসহ তাকে আটক করা হয়। আটক মানিক লালপুর উপজেলার বালতিতা গ্রামের আমিরুল ইসলামের ছেলে।

 

র‌্যাব-৫, রাজশাহী সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি মাসুদ রানা প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত আটটার দিকে র‌্যাবের একটি অপারেশন দল এএসপি মাসুদ রানা, কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এর নেতৃত্বে লালপুর থানাধীন লালপুর বাজারস্থ এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় মানিক হোসেনকে সন্দেহ হলে তার দোকান তল্লাশি করে ২.৬৭৫ লিটার, বিদেশী মদ, ৭ লিটার দেশীয় প্রস্তুতকৃত চোলাই মদ ও মদ তৈরীর উপকরণ ৭৫ বোতলসহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মানিক জব্দকৃত বিদেশী মদ বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। উপরোক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাকে লালপুর থানায় হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *