দশ দিনে করোনায় আক্রান্ত ৬১৩ পুলিশ সদস্য

অনলাইন ডেস্ক :

 

 

 

 

 

মহামারী করোনাভাইরাস দেশে ফের ভয়াবহ রূপ নিয়েছে। প্রতিদিনই বাড়ছে মৃত্যু ও শনাক্তের সংখ্যা। মহামরী করোনায় সম্মুখসারির যোদ্ধা পুলিশ বাহিনীর সদস্যদের আক্রান্তের সংখ্যাও বাড়ছে দিন দিন।

 

 

 

 

 

 

রবিবার পুলিশ সদর দফতর সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, গত ১০ দিনে ৬১৩ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। সে হিসাবে, গড়ে প্রতিদিন ৬১.৩ জন করে পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত বিভিন্ন ইউনিট মিলিয়ে ৯৮ জন পুলিশ সদস্য করোনায় মৃত্যুবরণ করেছেন।

 

 

 

 

 

তথ্য অনুযায়ী, গত মে মাসে সারাদেশে ২৩১ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছিলেন। কিন্তু জুন মাসের ২৪ তারিখ পর্যন্ত এই সংখ্যা তিনগুণ বেড়ে গিয়ে দাঁড়ায় ৭০৫ জনে। পরে ২৪ জুন থেকে ৩ জুলাই মাত্র এই ১০ দিনে পুলিশের বিভিন্ন ইউনিটের ৬১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া গত ১০ দিনে করোনা থেকে সুস্থ হয়েছেন ২১৪ জন পুলিশ সদস্য।

 

 

 

 

 

 

উল্লেখ্য, গত বছর থেকে শুরু হওয়া করোনার মহামারিতে এখন পর্যন্ত ২২ হাজার ৩০৮ জন পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন। যাদের মধ্যে সুস্থ হয়েছেন ২১ হাজার ১৯০ জন। এছাড়া বর্তমানে ১ হাজার ২০ জন্য করোনা আক্রান্ত পুলিশ সদস্য বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। অন্যদিকে এ মহামারিতে এখন পর্যন্ত ৯৮ জন পুলিশ সদস্য মারা গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *