নাটোরে লাশ উদ্ধার নিখোঁজ কলেজ ছাত্রের

নাটোর প্রতিনিধি :

 

 

 

 

 

 

 

নাটোরের নলডাঙ্গায় ইমন আলী (১৭)নামে এক কলেজ ছাত্র বন্ধুদের সাথে বারনই নদীতে লাফালাফির সময় নিখোঁজ হওয়ার প্রায় ২৬ ঘন্টা পর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকেল সোয়া তিনটার দিকে ডুবুরি ও ফায়ার সার্ভিস কর্মীরা স্থানীয় লোকজনের সহায়তায় ঘটনাস্থলের দেড় কিলোমিটার দূরের সোনাপাতিল গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে।

 

 

 

 

 

 

স্থানীয়রা জানান, নলডাঙ্গা পৌরসভার হলুদঘর মহল্লার কৃষক সিরাজুল ইসলামের ছেলে একই এলাকার সাধনপুর বিএম কলেজের একাদশ শ্রেনীর ছাত্র মো: ইমন আলী তার বন্ধুদের সাথে নিয়ে মঙ্গলবার দুপুরে হলুদ ঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠের সামনে বারনই নদীর পানিতে লাফালাফি করছিল। বর্ষায় নতুন পানি আসায় প্রবাহমান এই নদীতে ইমন আলীসহ আরো অনেকেই এ সময় লাফালাফি করছিল। একই গ্রামের মোহাম্মদ ওসমান আলীর ছেলে মোহাম্মদ সোহেল (৩০) এ সময় নদীর পাড়ে দাঁড়িয়ে মোবাইল ফোনে ছেলেদের লাফালাফির ভিডিও ধারণ করছিল। হঠাৎ একবার লাফ দিয়ে ইমন পানিতে ভাসতে ভাসতে তলিয়ে যায়।

 

 

 

 

 

এসময় তার অন্য বন্ধু ও ভিডিও ধারণকারী কেউ বিষয়টি খেয়াল করেনি। এক পর্যায়ে সবাই উঠে আসলেও ইমন না আসায় খোঁজাখুঁজি শুরু হয়। সারারাতও ইমনের সন্ধান না পাওয়ায় বুধবার সকাল থেকে এলাকাবাসী কে নিয়ে ফায়ার সার্ভিস ও রাজশাহী থেকে আসা ডুবুরীরা নদীর ভাটির দিকে নৌকা নিয়ে ইমনের লাশের অনুসন্ধান শুরু করে। পরে বিকেলে তার লাশ পাওয়া যায়। একমাত্র ছেলেকে হারিয়ে এখন পাগলের মতো বিলাপ করছেন কৃষক সিরাজুল ইসলাম।

 

 

 

 

নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আলমামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *