সিরাজগঞ্জে র‌্যাব-১২’র অভিযানে ১৯৫ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাব-১২’র অভিযানে ১৯৫ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ।

 

 র‌্যাব-১২ সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় ১৭ এপ্রিল ২০২৩ খ্রিঃ সন্ধ্যা ৬.৫০ ঘটিকায় র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন বগুড়া টু ঢাকা গামী মহাসড়কের হাটিকুমরুল ইউনিয়নের রাধানগর গ্রামস্থ বাংলা-এ্যালুমিনিয়াম ফ্যাক্টরীর পূর্বপার্শ্বে পাঁকা রাস্তার উপর একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৯৫ বোতল ফেন্সিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তাদের সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ  ১। নবী চাঁন হৃদয় (৩৩) পিতা-মোঃ সিরাজুল ইসলাম, সাং-মাগুরাটা, ইউপি-গালা, থানা-টাঙ্গাইল সদর, জেলা-টাঙ্গাইল বর্তমান সাং-৫৫১ মফিজের বাড়ী, বারেন্ডা ওয়ার্ড নং-০৩, পোঃ কাশিমপুর, গাজীপুর সদর গাজীপুর ২। মোঃ মনিজ্জামান মিঠু (৩২) পিতা-মোঃ ইব্রাহিম হোসেন, সাং-সুরাবাড়ী, ওয়ার্ড নং-০৫, ইউপি+থানা-কাশিমপুর, জেলা-গাজীপুর ৩। মোঃ কামরুজ্জামান লিটন (২৮) পিতা-মোঃ খতিম উদ্দিন, সাং-বড় মনিপুর, ওয়ার্ড নং-০৮ , ইউপি-৮নং সঙ্গরপুর, থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুর।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো।

 গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলার দায়ের করত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *