সিরাজগঞ্জে র‌্যাব-১২’র পৃথক অভিযানে ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি :

 

 

 

 

 

 

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণেরঅপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি,মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

 

 

 

 

 

 

১।  এরই ধারাবাহিকতায় ০৪/০৭/২০২১ খ্রিঃ বিকাল ৫.১০ ঘটিকায় র‌্যাব-১২ এর  সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এর নেতৃতের‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন হাওড়া মৌজাস্থ জনৈক হাবিবুররহমানের বাড়ীর অনুমান ২০ গজ উত্তর পার্শ্বে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১১০(একশত দশ) পিচ ইয়াবাট্যাবলেট সহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে হয়। এসময় তার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোবাইলফোন জব্দ করা হয়।

 

 

 

 

 

 

গ্রেফতারকৃত আসামী  মোঃ তৈয়ব আলী(৪৭), পিতা-মৃত রিয়াজ আলী সরকার, সাং-হাওড়া পশ্চিমপাড়া, থানা-উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জ।

 

 

 

 

 

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) টেবিলের  ১০(ক) ধারায় মামলা দায়ের করতউদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

 

 

 

 

২।  ০৪/০৭/২০২১ খ্রিঃ সন্ধ্যা  ৬.২০ ঘটিকায় র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এর নেতৃতে র‌্যাব-১২ এর স্পেশালকোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল রোডস্থ ফুটভিলেজ হোটেল এন্ড রেস্টুরেন্ট এর পূর্বউত্তর কোনায়  শিশু পার্কের ভিতর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৫(পনের) পিচ ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন মাদক ব্যবসায়ীকেগ্রেফতার করে হয়। এসময় তার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল ফোন এবং নগদ ২,৪০০/-(দুই হাজারচারশত) টাকা জব্দ করা হয়।

 

 

 

 

 

 

গ্রেফতারকৃত আসামী  মোঃ জাহিদুল ইসলাম@জাহিদ(২৬), পিতা-মোঃ আবু বক্কার সরকার, সাং-ধোপাকান্দি পশ্চিমপাড়া, থানা-সলঙ্গা, জেলা-সিরাজগঞ্জ।

 

 

 

 

 

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) টেবিলের  ১০(ক) ধারায় মামলা দায়ের করতউদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

 

 

 

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলারবিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *