কুষ্টিয়ায় পুলিশের পদোন্নতি প্রত্যাশি পরীক্ষার্থীদের নির্ধারিত প্যারেড পরীক্ষা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক:

 

কুষ্টিয়ায় পুলিশের পদোন্নতি প্রত্যাশি পরীক্ষার্থীদের নির্ধারিত প্যারেড পরীক্ষা অনুষ্ঠিত।
বৃহস্পতিবার (২৭ অক্টোবর, ২০২২) সকাল ১০ টায় কুষ্টিয়া পুলিশ লাইন্স বাস্কেটবল গ্রাউন্ডে কনস্টেবল হতে এএসআই (নিরস্ত্র) এবং এএসআই (নিরস্ত্র) হতে এসআই (নিরস্ত্র) পদে পদোন্নতির লক্ষ্যে বিভাগীয় পদোন্নতি পরীক্ষার নির্ধারিত প্যারেডের অংশ হিসেবে টার্ন আউট, বিভিন্ন প্রকার ড্রিল পরীক্ষা অনুষ্ঠিত হয়।
উক্ত বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২২ এর সভাপতিত্ব করেন পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম। পরীক্ষা গ্রহণ কমিটি কুষ্টিয়ার সদস্যবৃন্দ যথাক্রমে মোঃ আনোয়ার সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার, (প্রশাসন ও অপরাধ) ঝিনাইদহ ও সদস্য পরীক্ষা গ্রহন কমিটি, কুষ্টিয়া, মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, (প্রশাসন ও অর্থ), কুষ্টিয়া ও সদস্য পরীক্ষা গ্রহন কমিটি, শ্রী রাধেশ চন্দ্র সেন, আরআই, কুষ্টিয়া ও সদস্য পরীক্ষা গ্রহন কমিটি কুষ্টিয়াদের নিয়ে পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম এ সময় বিভাগীয় পদোন্নতি পরীক্ষার নির্ধারিত প্যারেডের সকল কার্যক্রম শেষ করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ শহীদুজ্জামান, আরওআই, রিজার্ভ অফিস, আরও – ২ কুষ্টিয়া, বিভিন্ন পদবির ড্রিল প্রশিক্ষকগন এবং বিভাগীয় পদোন্নতি পরীক্ষা – ২০২২ এর অংশ গ্রহণকারী পরীক্ষার্থী বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *