কুষ্টিয়ায় দৈনিক আরশীনগরের পক্ষ থেকে কৃতি খেলোয়াড়দের ঈদ উপহার

কুষ্টিয়া প্রতিনিধি :

 

কুষ্টিয়ার কৃতি খেলোয়াড়দের ঈদ উপহার দিলেন দৈনিক আরশীনগর পত্রিকা। গতকাল দুপুরে কুষ্টিয়া প্রেসক্লাব(কেপিসি) এর কাঙাল হরিনাথ মিলনায়তনে খেলোয়াড়দের হাতে এই উপহার প্রদান করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, জেলা ক্রীড়া সংস্থা কুষ্টিয়ার সাধারণ সম্পাদক বিজ্ঞ পিপি এ্যাড. অনুপ কুমার নন্দী।

 

বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থা কুষ্টিয়ার অতিরিক্ত সাধারণ সম্পাদক এ্যাড. মোসাদ্দেক আলী মনি, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া প্রেসক্লাব (কেপিসি)’র সাধারণ সম্পাদক সোহেল রানা, জজকোর্টের এপিপি এ্যাড. সেলিম সোহরাব খান, জেলা ক্রীড়া সংস্থা কুষ্টিয়ার নির্বাহী সদস্য আনিসুর রহমান, এস এম কাদেরী সবু প্রমুখ। সভাপতিত্ব করেন দৈনিক আরশীনগর পত্রিকার সম্পাদক ও কুষ্টিয়া প্রেসক্লাব (কেপিসি) ‘র সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব।

 

প্রধান অতিথি এ্যাড. অনুপ কুমার নন্দী বলেন, খেলোয়াড়দের মাঝে ঈদ উপহার আরশীনগর পত্রিকা ও কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির মহতি উদ্যোগ। কৃতি খেলোয়াড়দের পাশে থাকা, উৎসাহ প্রদান করার জন্য আমি আজকের উদ্যোক্তা আফরোজা আক্তার ডিউকে ধন্যবাদ ও অভিনন্দন জানায়।

 

বিশেষ করে ছেলেদের পাশাপাশি নারী খেলোয়াড়দের এগিয়ে নিতে তার প্রচেষ্টা প্রশংসনীয়। কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থা সকল শ্রেণি পেশার মানুষকে ক্রীড়ামুখী করতে পেরেছে আকজের এই অনুষ্ঠান সেটিই প্রমাণ করে। সবশেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ কৃতি খেলোয়াড়দের হাতে ঈদ উপহার প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *