তারকায় ঠাসা ‘সিংহাম এগেইন’

অনলাইন ডেস্ক :

 

তারকায় ঠাসা ‘সিংহাম এগেইন’ নিয়ে আসছেন বলিউডের হিট পরিচালক রোহিত শেঠি। ‘সিংহাম’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় চলচ্চিত্রে এবার অজয় দেবগনের সঙ্গে থাকছেন অক্ষয় কুমার, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এমনই আভাস দিলেন চলচ্চিত্র বিশেষজ্ঞ তরণ আদর্শ। পরিচালক রোহিত শেঠির ‘সিংহাম এগেইন’ সিনেমায় তারকাদের এই জোট এবার একসঙ্গে পর্দায় আসতে চলেছে।

বলিউডে পুলিশ নির্ভর চলচ্চিত্র তৈরিতে রোহিত শেঠি অনবদ্য। বলিউডে ‘কপ ইউনিভার্স’-এর সূত্রপাত পরিচালক রোহিত শেঠির হাত ধরেই। ২০১১ সালে ‘সিংহাম’ চলচ্চিত্রের মাধ্যমে বেশ সাড়া ফেলেছিলেন অজয় দেবগন। তারপর ২০১৪ সালে আসে ‘সিংহম রিটার্নস’।

আবারও সুপারহিট অজয়-রোহিত জুটি আনতে যাচ্ছে ‘সিংহাম এগেইন’। আর এবার সিংহামে যুক্ত হচ্ছেন রোহিত শেঠির পরিচালনায় ‘সিম্বা’ তারকা রণবীর সিং এবং ‘সূর্যবংশী’ তারকা অক্ষয় কুমার। সিনেমাটিতে বিশেষ আকর্ষন হিসেবে থাকছেন দীপিকা পাড়ুকোন। 

শনিবার (১৬ সেপ্টেম্বর) সামাজিক মাধ্যমে পুজার ছবি শেয়ার করে ‘সিংহাম এগেইন’-এর শুটিং শুরুর খবর দিয়েছেন রোহিত শেঠি, অজয় দেবগন ও রণবীর সিং।

এই মুহূর্তে দেশে নেই অক্ষয় কুমার। তাই পুজায় অংশগ্রহণ করতে পারেননি তিনি। এর জন্য আক্ষেপও প্রকাশ করেছেন সামাজিক মাধ্যমে। তবে দীপিকা এখনও ‘সিংহাম এগেইন’ প্রসঙ্গে কিছু জানাননি। 

ঘোষণা অনুসারে, ২০২৪ সালের ১৫ আগস্ট সিনেমা হলে মুক্তি পাবে ‘সিংহাম এগেইন’।

আর সেদিনই আল্লু অর্জুনের ‘পুষ্পা ২’ মুক্তি পাচ্ছে। বক্স অফিসে তাই মুখোমুখি হতে চলেছে দক্ষিণ ও বলিউডের দুই বিগ বাজেটের চলচ্চিত্র। আর এই লড়াইয়ে জেতার সর্বোচ্চ প্রতিজ্ঞাই যেন করেছেন পরিচালক রোহিত শেঠি ও তার টিম।সূত্র : বলিউড হাঙ্গামা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *