আরো শিরোপা জেতার আকাঙ্ক্ষা লিওনেল মেসির

অনলাইন ডেস্ক :

 

কয়েক দিন আগেই অষ্টম ব্যালন ডি’অর জিতেছেন লিওনেল মেসি। আর্জেন্টাইন কিংবদন্তির এই সাফল্য উদযাপন করেছে তাঁর ক্লাব ইন্টার মায়ামি। এ মৌসুমে যুক্তরাষ্ট্রের ক্লাবটিকে প্রথমবার শিরোপা জেতাতে বড় অবদান রাখেন মেসি। ব্যালন ডি’অর উদযাপনের অনুষ্ঠানে এসে আরো শিরোপা জেতার আকাঙ্ক্ষার কথা শুনিয়েছেন মেসি। 

মেসির ব্যালন ডি’অর উদযাপন অনুষ্ঠান বলেই মায়ামির ডিআরভি পিংক স্টেডিয়ামে সমর্থকদের ভিড়ে কানায় কানায় পূর্ণ ছিল। মেসি মাঠে প্রবেশ করতেই ‘মেসি মেসি’ বলে উচ্চধ্বনিতে মেতে ওঠে ভক্তরা। সমর্থকদের এমন উচ্ছ্বাস দেখে ধন্যবাদ জানিয়েছেন মেসি, ‘দারুণ আয়োজনের জন্য ধন্যবাদ সবাইকে। এখানে খুব বেশিদিন আসিনি, কিন্তু মনে হচ্ছে অনেক দিন ধরেই এখানে আছি।
মায়ামির সবাইকে ধন্যবাদ দিতে চাই। তারা আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছে তাতে নিজের বাড়ির মতো লেগেছে।’
গত জুলাইয়ে মায়ামিতে যোগ দিয়ে ক্লাবটির পারফরম্যান্সের চেহারা বদলে ফেলেন মেসি। টানা ১১ ম্যাচ অপরাজিত থেকে জেতেন লিগ কাপের শিরোপা।

 

ইউএস ওপেন কাপের ফাইনালেও খেলেছে মায়ামি। কিন্তু এরপর মেসির ইনজুরিতে পথ হারায় মায়ামি। অবশ্য এখানেই থামতে চান না আর্জেন্টাইন কিংবদন্তি, ‘আমরা উপভোগ করব এবং আরো শিরোপা জিতব। আমি আশা করি, আপনারা আমাদের সমর্থন দিয়ে যাবেন, যেমনটা আসার পর থেকে দিচ্ছেন।’ বিবিসি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *