কুষ্টিয়ার দৌলতপুরে তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১০

দৌলতপুর (কুষ্টিয়া ) প্রতিনিধি :

 

কুষ্টিয়ার দৌলতপুরে তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১০জন আহত হয়েছেন। ১১ নভেম্বর, শনিবার সকাল ৮টার দিকে উপজেলার পুর্ব ফিলিপনগর গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

 

আহতরা দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও স্থানীয় বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন। হামলা ও সংঘর্ষের ঘটনা দৌলতপুর থানায় পৃথক অভিযোগ দায়ের হয়েছে।

 

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ফিলিপনগর ইউনিয়নের পুর্ব ফিলিপনগর হিন্দুপাড়ায় আনারুল ইসলাম ও তার বড় ভাইয়ের হাঁসের বাচ্চা শুক্রবার সন্ধ্যায় হারিয়ে যায়।

 

এ নিয়ে প্রতিবেশী হাফিজুল ইসলামের বাড়িতে খুঁজতে গেলে প্রতিবেশীরা তাদের উপর চড়াও হয় এবং বাকবিতন্ডায় লিপ্ত হয়।

 

এ ঘটনার জের ধরে শনিবার সকালে আনারুল ইসলাম প্রতিবেশী ও প্রতিপক্ষ হাফিজুল ইসলামের বাড়ির দিকে গেলে হাফিজুল ইসলাম ও তার লোকজন আনারুল ইসলামকে বেধড়ক মারপিট ও ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। আনারুল ইসলামের ওপর হামলার খবর তার পরিবারের মাঝে ছড়িয়ে পড়লে তারা সংগবদ্ধ হয়ে হাফিজুল ইসলামের বাড়িতে হামলা চালায়। এসময় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।

 

সংঘর্ষে হাফিজুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী (৪০), ভাতিজা হাসিবুল ইসলাম (৩৫), রোকন (২২) এবং আনারুল ইসলাম (৪৫), তার ছোট ভাই মিনারুল ইসলাম (২৭), শাহারুল ইসলাম (৪০), শরিফুল ইসলাম (৩৫) ও আসিকুল ইসলাম (৩২) সহ উভয় পক্ষের অন্তত ১০জন আহত হয়।

 

আহতদের মধ্যে হাসিবুল ইসলাম ও আনারুল ইসলামকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলা ও সংঘর্ষের ঘটনায় দুইপক্ষ দৌলতপুর থানায় অভিযোগ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *