সার্কিট হাউজ মাঠে খুলনার প্রধান ঈদ জামাত সকাল ৮টায়

খুলনা প্রতিনিধি :

 

খুলনায় ঈদুল ফিতরের প্রথম ও প্রধান জামাত সকাল ৮টায় সার্কিট হাউজ মাঠে অনুষ্ঠিত হবে। এছাড়া একই সময়ে টাউন জামে মসজিদ এবং সাড়ে ৮টায় খুলনা আলিয়া মাদ্রাসা সংলগ্ন মডেল মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে। এছাড়া খালিশপুর, দৌলতপুর ও খানজাহান আলী থানাসহ ৪৪৭টি মসজিদ ও ঈদগাহসহ বিভিন্ন মাঠে ঈদ জামাতের প্রস্তুতি নেওয়া হয়েছে।

 

জানা গেছে, কোনো কারণে যদি আবহাওয়া অনুকূলে না থাকে সে ক্ষেত্রে খুলনায় ঈদের প্রধান জামাত সকাল ৮টায় টাউন জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

 

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে সার্কিট হাউজ মাঠে ঈদ-উল-ফিতরের প্রধান জামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শন করেন। এসময় তিনি বলেন, সাকিট হাউজ আমাদের ঐতিহ্যবাহী মাঠ। এই মাঠে খুলনার মানুষ আগ্রহের সঙ্গে ঈদের নামাজ আদায় করেন। ইতোমধ্যে ঈদুল ফিতরের প্রধান জামাত আয়োজনের জন্য সার্কিট হাউজ মাঠ প্রস্তুতের কাজ প্রায় সম্পন্ন হয়েছে।

 

পরিদর্শনকালে খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, কেসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা লস্কার তাজুল ইসলাম, জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন, অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নাজমুল হুসেইন খাঁন, উপপুলিশ কমিশনার মোহাম্মদ তাজুল ইসলাম, জেলা প্রশাসনসহ কেসিসি’র কর্মকর্তা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *