নাটোরে ইজিবাইক চোরচক্রের মূলহোতা আটক

নাটোর প্রতিনিধি :

 

নাটোরে ইজিবাইক চোর চক্রের মূলহোতা রুবেল হোসেনসহ দুই জনকে আটক করেছে র‌্যাব-৫। এসময় চুরি করা একটি ইজিবাইক ও একটি মিশুক  উদ্ধার করা হয়। 

 

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সহকারী পরিচালক সঞ্জয় কুমার সরকার। তিনি জানান, সম্প্রতি নাটোর জেলার বিভিন্ন এলাকায় ইজিবাইক ছিনতাই ও চুরির ঘটনা ঘটেছে। ছিনতাই ও চুরির সঙ্গে জড়িতদের আটকে র‌্যাব ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৪ নভেম্বর) ভোর ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে জেলার বাগাতীপাড়া উপজেলার মারিয়া গ্রামে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ইজিবাইক চোর চক্রের মূলহোতা রুবেল হোসেন (৩২) ও সাগর আলীকে (৩২) আটক করা হয়। আটককৃতদের বাড়ি বাগাতিপাড়া উপজেলার চকগোয়াস গ্রামে ।

 

তিনি আরও জানান, আটকরা একটি সংঘবদ্ধ ইজিবাইক চোর চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন ধরে নাটোরসহ দেশের বিভিন্ন এলাকা থেকে ইজিবাইক ছিনতাই ও চুরি করতো। সেগুলোর বিভিন্ন যন্ত্রাংশ সংযোজন-বিয়োজন ও রং পরিবর্তন করে ফরিদপুরসহ আশপাশের এলাকার বিভিন্ন ব্যক্তিদের কাছে বিক্রি করে আসছিল। বাগাতিপাড়া থানায় মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *