কুষ্টিয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :

 

কুষ্টিয়া জেলাবাসীর বহুল প্রত্যাশিত কুষ্টিয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল গতকাল মঙ্গলবার ১৪ নভেম্বর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে দেশব্যাপী বিভিন্ন প্রকল্প উন্নয়নমূলক কার্যক্রমের শুভ উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। 

এসময় তিনি কু‌ষ্টিয়া মে‌ডি‌কেল ক‌লে‌জ উদ্বোধন করেন। উক্ত অনুষ্ঠানে জেলা প্রশাসকের কার্যালয়, কু‌ষ্টিয়ার সম্মেলন কক্ষ হতে সংযুক্ত ছিলেন জেলা প্রশাসক, কুষ্টিয়া মোঃ এ‌হে‌তেশাম রেজা, মাননীয় সংসদ সদস্য, কু‌ষ্টিয়া-৩ মাহবুবউল আলম হা‌নিফ, মাননীয় সংসদ সদস্য, কু‌ষ্টিয়া-১ আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশা, মাননীয় সংসদ সদস্য, কু‌ষ্টিয়া-৪  সে‌লিম আলতাফ জর্জসহ অন‌্যান‌্য রাজ‌নৈ‌তিক ব‌্যক্তিবর্গ, বীর মু‌ক্তি‌যোদ্ধাগণ,মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম , শিক্ষার্থী, জেলার বিভিন্ন দপ্তর, সংস্থা ও সরকারি দপ্তরের প্রধানগণ, জনপ্রতিনিধিগণ, সাংবাদিকবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের আউটডোর উদ্বোধন করেন কুষ্টিয়া সদর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক জননেতা মাহবুব উল আলম হানিফ । আজ থেকে বিশেষজ্ঞ ডাঃগন শুধু টিকিটের রোগী দেখবেন ও সরকারী প্রয়োজনীর ঔষধ দিবেন এবং বর্তমানে এখন কোন রোগী ভর্তি ও পরীক্ষা নিরীক্ষা সম্ভব হবেনা ।তবে আউটডোর সার্ভিস চালু করা হয়েছে।

কুষ্টিয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল উদ্বোধন

আলোচনা সভায় বক্তব্য রাখেন মাননীয় সংসদ সদস্য, কু‌ষ্টিয়া-৩ মাহবুবউল আলম হা‌নিফ, কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ কা ম সারোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মারুফ হাসান, জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ সদর উদ্দিন খান, জেলা আওয়ামীলীগের সিনিয়র-সহসভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান  ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ। সভাপতিত্ব করেন কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মাহবুবুর রহমান খান। আলোচনা সভা শেষে মেডিকেল কলেজের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *