ট্যাপেন্টডল ট্যাবলেট ৫০০০ পিস সহ মাদক কারবারি গ্রেফতার

মিরপুর (কুষ্টিয়া) প্রতিনিধি :

 

কুষ্টিয়া জেলার মিরপুর থানার মাদক বিরোধী অভিযানে মঙ্গলবার আনুমানিক দুপুর ১টা ৪০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে এবং ওসি রফিকুল ইসলামের নির্দেশে কুষ্টিয়া টু মেহেরপুর মহাসড়কে নওদাপাড়া ব্রিজের উপরে কুষ্টিয়াগামী একটি অটো থেকে ৫০০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ সিরাজুল ইসলাম (৩৮) নামের একজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মিরপুর থানার এএসআই মোঃ শাহজাহান বিশ্বাস।

 

মাদক কারবারির পিতা মৃত মনসুর আলী। বাড়ি চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা গ্রামে। পুলিশ সূত্রে জানা যায় দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে মাদকের একটি বড় চালান অটো যোগে কুষ্টিয়ার দিকে যাচ্ছে এমন সময় মিরপুর থানার এএসআই শাহজাহান বিশ্বাস সন্দেহজনক অটোটিকে থামিয়ে অটোতে থাকা ব্যক্তিদের তল্লাশি করেন। তল্লাশিতে বেরিয়ে আসে বাজার করা একটি ব্যাগের ভিতরে ব্যাপক পরিমাণে ট্যাপেন্টাডল ট্যাবলেট। তখন এ এস আই শাহাজান বিশ্বাস ওসি রফিকুল ইসলামকে ফোনযোগে ঘটনাটি  অবহিত করেন।

ওসি রফিকুল ইসলাম দ্রুত ঘটনা স্থলে এসে মাদক কারবারিকে গ্রেফতার করে থানায় নিয়ে যান। এ ব্যাপারে মিরপুর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়। এ বিষয়ে মিরপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান মাদকের বিষয়ে কোন আপোষ নয়। আমরা মাদককে মিরপুর থানা অঞ্চল থেকে নির্মূল করার লক্ষ্যে টিম ওয়ার্কিং এর মাধ্যমে কাজ চালিয়ে যাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *