‘ফেব্রুয়ারিতে ভূতপরী হয়ে আসছেন জয়া’

অনলাইন ডেস্ক :

 

জয়া আহসানকে ঢালিউডের চেয়ে বেশি দেখা যায় টালিউডে। দুই বাংলা পেরিয়ে সম্প্রতি তিনি পা রেখেছেন বলিউডেও। গেল বছরের শেষে মুক্তি পেয়েছেন তার হিন্দি সিনেমা ‘কড়ক সিং’। নতুন বছরের প্রথমদিনই তার অভিনীত ‘ভূতপরী’ সিনেমা মুক্তির তারিখ জানালেন জয়া। এক ফেসবুক পোস্টে এ সংবাদ প্রকাশ করেছেন তিনি।

 

জয়া তার পোস্টে লিখেছেন, ‘মানুষ মরে ভূত হলে, ভূত মরে কি পরী হয়? আলাপ হবে ভূতপরীর সাথে। আসছে ‘ভূতপরী’ ৯ ফেব্রুয়ারি আপনাদের নিকটবর্তী প্রেক্ষাগৃহে!’জানা গেছে, আগামী ৯ ফেব্রুয়ারি কলকাতায় মুক্তি পাচ্ছে ‘ভূতপরী’ সিনেমাটি।

 

জয়া তার ফেসবুকে ১ জানুয়ারি, সোমবার সিনেমার একটি ভিডিও পোস্ট করেছেন। এরপর তিনি একটি পোস্টারও প্রকাশ করেছেন। পোস্টারে দেখা গেছে, তিনি গাছের ডালে পা ঝুলিয়ে বসে আছেন। সেইসঙ্গে পা দোলাচ্ছেন। পাশাপাশি তার পেছনে পরীর মতো দুটি ডানা।

 

২০১৯ সালে ‘ভূতপরী’ সিনেমাতে চুক্তিবদ্ধ হওয়ার খবর দিয়েছিলেন জয়া। পাঁচ বছর পর মুক্তি পাচ্ছে সিনেমাটি। কলকাতার নামী প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মস প্রযোজিত ‘ভূতপরী’ সিনেমাটির পরিচালক ভারতের সৌকর্য ঘোষাল। সিনেমাটিতে ভূতপরীর চরিত্রে অভিনয় করেছেন জয়া। ‘ভূতপরী’তে জয়া ছাড়াও অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখার্জি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *