সাকো ওয়াচ নিয়ে এলো বেল অ্যান্ড রোজ ব্র্যান্ডের ঘড়ি

অনলাইন ডেস্ক :

 

সাকো ওয়াচ কম্পানি দেশে নিয়ে এলো সুইজারল্যান্ডের বিখ্যাত ব্র্যান্ডের ঘড়ি বেল অ্যান্ড রোজ। যা পাওয়া যাবে ৩-২০ লাখ টাকার মধ্যে। শনিবার (৯ মার্চ) সন্ধ্যায় রাজধানীর কুড়িলে অবস্থিত যমুনা ফিউচার পার্কের নিচ তলায় এই ঘড়ির বিক্রির একটি শো-রুমের উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী এবং বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

 

অনুষ্ঠানে তিনি বলেন, সাকো ওয়াচ কম্পানিকে অভিনন্দন। আজকে তারা আরেকটি ব্র্যান্ডের ঘড়ি বাজারে এনেছেন। তারা দেশে ঘড়ি ব্যবসার ক্ষেত্রে দ্রুত এগিয়ে যাচ্ছে। বেল এন্ড রোজ নামের নতুন যে ব্র্যান্ডের ঘড়ি বাংলাদেশে চালু হলো যেটা দেশের সাধারণ মানুষের মধ্যেই কেবল নয়, যারা ঘড়ি প্রেমি, যাদের মধ্যে ঘড়ি নিয়ে আগ্রহ আছে নিশ্চয়ই তারা এই ঘড়ির বিষয়ে আগ্রহী হবেন।
আমি আশা করি দেশে এই ব্র্যান্ডটি সামনে এগিয়ে যেতে সক্ষম হবে। বেল অ্যান্ড রোজ বাংলাদেশে সঠিক পার্টনারের মাধ্যমে এসেছে। আশা করি এই ব্র্যান্ড দেশে সফলভাবে পরিচালিত হবে। 

অনুষ্ঠানে সাকো ওয়াচ কম্পানির চেয়ারম্যান আতিকুর রহমান বলেন, ‘এই কম্পানির ঘড়ি খুবই আধুনিক এবং স্বয়ংক্রিয়ভাবে চলে।

এই ব্র্যান্ডের ঘড়ি আমরাই প্রথম বাংলাদেশে নিয়ে এসেছি। আশা করি এটা বাজারে খুবই সফলভাবে বিক্রি হবে। শুধু ঘড়িই নয়, আমরা অরিজিনাল পার্টসও বিক্রি করছি। একই সঙ্গে আমরা ওমেগা ব্র্যান্ডের ঘড়িও বিক্রি করি। 

আমাদের এই কম্পানি চালু করা হয় ১৯১৪ সালে, ব্রিটিশ ভারত সরকারের সময়।১৯৪৭ আমার বাবা ঢাকা চলে আসেন।

 

সাকো ওয়াচ কম্পানির জেনারেল ম্যানেজার মো. লুত্ফুর রহমান ঘড়ি সম্পর্কে বলেন, এটা হাই ব্র্যান্ডের ঘড়ি। কোনোটিই ৩ লাখ টাকার নিচে নয়। ৫ লাখ টাকার মধ্যে। এখন পর্যন্ত ২০টি মডেলের ঘড়ি এসেছে। যা সবগুলোই সুইজারল্যান্ড থেকে তৈরি করে নিয়ে আসা হয়।

 

বনানী, বায়তুল মোকাররম, বসুন্ধরা সিটি ও যমুনা ফিউচার পার্কে মোট ৬টি শোরুম আছে। তবে বেল অ্যান্ড রোজ শুধু যমুনা ফিউচার পার্কে বিক্রি হবে। বিদেশ থেকে আমরা আমদানি করে নিয়ে এসে দেশে বিক্রি করছি। বেল অ্যান্ড রোজ ব্র্যান্ডের ঘড়ি একমাত্র আমরাই বাংলাদেশে নিয়ে এলাম।

 

এটা সুইস ব্র্যান্ডের ঘড়ি। এদের ইউনিক ডিজাইন, ক্র্যাফটিম্যানশীপ, যে ভিন্নতা তা অন্য কোনো কম্পানির ঘড়িতে নেই। এই কম্পানি ১৯৯৪ সালে ঘড়ি প্রস্তুত শুরু করলেও বিশ্বে খুব দ্রুত প্রসার লাভ করছে। কারণ তরুণরা এই ঘড়ি বেশি পছন্দ করছে, ডিজাইনটা খুবই আকর্ষণীয়। দুই বছরের ওয়ারেন্টি রয়েছে। তবে আগামী জুন মাস থেকে যারা ঘড়ি কিনবে এবং অনলাইনে যদি তথ্য দেয় তাহলে আরো এক বছর বেশি ওয়ারেন্টি পাবেন। তবে যেগুলো লিমিটেড এডিশন সেগুলো ৫ বছরের ওয়ারেন্টি। যেমন বেল অ্যান্ড রোজ একটি ডিজাইনের ঘড়ি মাত্র ৯৯টি প্রস্তুত করেছে। সারা বিশ্বে মাত্র ৯৯ জন মানুষের কাছে ওই ঘড়ি থাকবে। আমাদের শো-রুমে তার মধ্যে একটি ঘড়ি এসেছে। নিশ্চয়ই কোনো একজন গ্রাহক সেই ঘড়িটি কিনতে পারবেন। কিছু ডিজাইনের ঘড়িতে সোনা ও হীরা দেওয়া আছে।

 

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বেল অ্যান্ড রোজ কম্পানির সিনিয়র সেলস ম্যানেজার রোমেইন ডেসমারেক্ট, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী, সাকো ওয়াচ কম্পানির ম্যানেজিং ডিরেক্টর ইকরাম রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *